বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়েব দুনিয়ায় পা রাখছেন মিঠুন! 'মহাগুরু'র সঙ্গী হবেন শ্রুতি হাসান

ওয়েব দুনিয়ায় পা রাখছেন মিঠুন! 'মহাগুরু'র সঙ্গী হবেন শ্রুতি হাসান

একইসঙ্গে ওয়েব দুনিয়ায় ডেবিউ করছেন মিঠুন চক্রবর্তী ও শ্রুতি হাসান।

ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

আশির দশকে বড়পর্দা কাঁপিয়ে যাত্রা শুরু করলেও ইদানিং রুপোলি পর্দায় তেমনভাবে দেখা যায় না বর্ষীয়ান তারকা মিঠুন চক্রবর্তীকে। এক আধটা ছবিতে অভিনয় করলেও বিগত কয়েক বছরে ছোটপর্দায় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে 'মহাগুরু' অর্থৎ সহজ ভাষায় বিচারকের আসনেই গুছিয়ে বসেছেন 'ডিস্কো ড্যান্সার'। তবে সম্প্রতি, পাওয়া এক খবরে জানা গেছে পর্দায় ফিরছেন 'মিঠুনদা'। তবে তা কোনও রিয়েলিটি শো নয়। একদম ওয়েব সিরিজে। তাও বিগ বাজেটের। অর্থাৎ সোজা কোথায় ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। জোর খবর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিয়োতেই স্ট্রিমিং শুরু হবে সেই ওয়েব সিরিজের।

মিঠুনের কেরিয়ারের এই নতুন পর্বে তাঁর পাশে রয়েছেন কমল হাসানের কন্যা তথা দক্ষিণী তারকা-অভিনেত্রী শ্রুতি হাসান। জানিয়ে রাখা ভালো, এই একই ওয়েব সিরিজের সুবাদে শ্রুতিও তাঁর ওটিটি ডেবিউ করতে চলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক মিঠুন ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে বিগত বেশ কয়েক বছর ধরে ওয়েব সিরিজের অভিনয়ের বহু প্রস্তাব পেয়েছিলেন 'ড্যান্স ড্যান্স' এর নায়ক। তবে তখন তিনি আগ্রহ প্রকাশ করেননি। তবে এবারের ছবিটা ভিন্ন ছিল। পরিচালক মুকুল অভয়ঙ্করের এই নতুন ওয়েব সিরিজের কনসেপ্ট শুনে মিঠুন গোটা চিত্রনাট্য শুনতে রাজি হয়ে যান। এই ওয়েব সিরিজে তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও সিরিজের কেন্দ্রীয় চরিত্রে কিন্ত থাকছেন শ্রুতিই। উল্লেখ্য, ২০১৮ সালে মনোজ বাজপেয়ী এবং তাব্বুকে নিয়ে তৈরি ছবি 'মিসিং' এর পরিচালকের দায়িত্ব সামলেছিলেন এই মুকুল অভয়ঙ্কর।

প্রসঙ্গত, রবি সুব্রমনিয়ান এর রচিত বই 'দ্য বেস্টসেলার শি রোট' থেকেই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য। যদিও সিরিজের নাম ঠিক কী হবে তা নিয়ে এখনও আলোচনা চলছে পরিচালক-প্রযোজকদের মধ্যে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২২ এর প্রথম দিকেই দর্শকদের সামনে হাজির হবে এই ওয়েব সিরিজ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় মাস্ককে ছাপিয়ে ফের শীর্ষে Amazon-এর বেজোস ‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.