বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun-Sourav: হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে মিঠুন সোজা সৌরভের মায়ের ঘরে, এসেছিলেন ‘দাদা’ও

Mithun-Sourav: হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে মিঠুন সোজা সৌরভের মায়ের ঘরে, এসেছিলেন ‘দাদা’ও

সৌরভের অসুস্থ মায়ের সঙ্গেও দেখা করেন মিঠুন। 

সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান ব্রেন স্ট্রোকে আক্রান্ত মিঠুন। এই একই হাসপাতালে চিকিৎসা চলছে সৌরভ-মাতা নিরূপা দেবহীর। বাড়ি ফেরার আগে মহাগুরু ভুললেন না সৌজন্য সাক্ষাৎ করতে। 

শ্যুটিংয়ের মাঝে অসুস্থ হয়ে অভিনেতা, বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর অসুস্থ হওয়ার খবর কপালে ভাঁজ ফেলেছিল অনেকেরই। তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী প্রযোজিত ‘শাস্ত্রী’র শ্যুটিংয়েই কলকাতায় এসেছিলেন তিনি। শ্যুটের মাঝে অসুস্থ হয়ে পড়লে সোহমই হাসপাতালে নিয়ে আসেন সিনিয়র অভিনেতাকে। তারপর থেকে  বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলেছিল। এখন অনেকটাই সেরে উঠেছেন। সোমবার পেয়েছেন ছাড়া। তবে শুধু মিঠুন নয়, এই হাসপাতালেই চিকিৎসা চলছে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়ের।

সোমবার হাসপাতাল নিজের পায়ে হেঁটেই বের হলেন মিঠুন। তবে এরই মাঝে, খানিকটা ভালো হতেই গিয়ে দেখা করে এসেছিলেন সৌরভ-মাতা নিরূপাদেবীর সঙ্গে। অন্য দিকে, মাকে দেখতে হাসপাতালে গিয়ে সৌরভ নিজেও গিয়েছিলেন মিঠুন চক্রবর্তীর ঘরে। সেই সময় সংবাদমাধ্যমের সামনে এসেও দাদা জানিয়েছিলেন, আগের চেয়ে ভাল আছেন অভিনেতা। দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এরপর মিঠুন নিজে যান নিরূপাদেবীর কক্ষে। 

আরও পড়ুন: পাপারাজ্জিদের সামনে বারবার বরের ঠোঁটে ঠোঁট ‘দৃশ্যম’ অভিনেত্রীর! চুমু নিয়ে মুখ খুললেন শ্রিয়া

শ্যুটিং করতে গিয়ে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন মিঠুন। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে ভর্তি করা হয় নিউরোলজি বিভাগের আইসিইউতে। অভিনেতার জন্য আলাদা মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছিল। তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীই নিয়ে এসেছিলেন হাসপাতালে মিঠুনকে। চলে একাধিক পরীক্ষা-নিরীক্ষা। 

এরপর হাসপাতালের বিশেষজ্ঞ নিউরোলজিস্টের পরামর্শে মস্তিষ্কের MRI করা হয় বিজেপি নেতার। তবে এমআরআই-এর রিপোর্ট দেখে চিকিৎসকরা সিদ্ধান্ত নেন অস্ত্রোপচার না করলেও চলবে। ওষুধেই কাজ হবে। 

আরও পড়ুন: ‘গর্ভবতী হয়ে যাই, তাই বেরিয়ে আসতে পারিনি’, প্রাক্তনকে ‘ঠকানো’র অভিযোগ, মুখ খুললেন শেখর কাপুরের

মিঠুনের পরিবারের তরফে সেই সময় এটিকে রুটিন চেকআপ হিসেবে দাবি করা হয়েছিল। যদিও পরে হাসপাতাল কর্তৃপক্ষই বিবৃতি দিয়ে জানায়, স্ট্রোক হওয়ায় অভিনেতাকে আনা হয় হাসপাতালে। তবে অবস্থা স্থিতিশীল। 

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সকল অনুরাগীকে ভরসা জুগিয়েছেন ‘মহাগুরু’। তাঁকে বলতে শোনা যায়, ‘কোনও সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই…যাঁদের ডায়াবিটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন। আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম ডাক্তারদের কাছ থেকে।’

রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ফোন করে মিঠুনের খোঁজখবর নেন। ছাড়া পাওয়ার পর এদিন অভিনেতা জানান, ‘দারুণ শ্রদ্ধা করি প্রধানমন্ত্রীকে।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডুয়ার্সে খুলল একটা চা বাগান, বন্ধ হল আরেকটি ‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিতেন রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.