বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun Chakraborty: মিঠুনের ক্লাসিক ছবি ডিস্কো ড্যান্সার মঞ্চে আসছে মিউজিক্যাল রূপে, নেপথ্যে সুনীল শেট্টি

Mithun Chakraborty: মিঠুনের ক্লাসিক ছবি ডিস্কো ড্যান্সার মঞ্চে আসছে মিউজিক্যাল রূপে, নেপথ্যে সুনীল শেট্টি

মিঠুনের ক্লাসিক ছবি ডিস্কো ড্যান্সার মঞ্চে আসছে মিউজিক্যাল রূপে

Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তীর ক্লাসিক ছবি ডিস্কো ড্যান্সার এবার আসছে থিয়েটারের মঞ্চে। ২০২২ এর নভেম্বরে পশ্চিম ব্রিটেনে এই শোয়ের সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। এখন এই শো ভারতে আসতে চলেছে। সারেগামা এবং সুনীল শেট্টির উদ্যোগে এই শো আসছে দেশে।

মিঠুন চক্রবর্তী অভিনীত ক্লাসিক ছবি ডিস্কো ড্যান্সার তাঁকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছিল। ১৯৮২ সালে মুক্তি পায় এই ছবি। দারুণ জনপ্রিয় হয়েছিল এটি। এখন এই সিনেমা মঞ্চে আসতে চলেছে। এই ছবিটির উপর ভিত্তি করেই ডিস্কো ড্যান্সার দ্য মিউজিক্যাল থিয়েটার আসতে চলেছে। জানা গিয়েছে এপ্রিল মাসেই দেশে এই শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ার হবে। এমনটাই এই শোয়ের নির্মাতাদের তরফে জানানো হয়েছে।

২০২২ সালের নভেম্বর মাসে ব্রিটেনে এই শো মঞ্চস্থ হয়। তখন এটির সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। ভারতে আসছে এই মিউজিক্যাল থিয়েটার। সুনীল শেট্টি এবং সারেগামার উদ্যোগে এই শো দেশে আসছে। জানা গিয়েছে আগামী ১৪ এপ্রিল অর্থাৎ পয়লা বৈশাখের দিন এই নাটকের প্রথম শো মঞ্চস্থ হবে এনএসসিআই ডোমে। যাঁরা এই শো দেখতে চান তাঁরা এটির টিকিট এখনই বুক মাই শো থেকে কেটে ফেলতে পারেন।

এই ছবিতে যেমন দেখা গিয়েছিল একজন পারফরমার যিনি কিনা মূলত রাস্তায় পারফর্ম করতেন সেই জিমি কীভাবে বড়লোক, এবং জনপ্রিয় হয়ে ওঠেন তার গল্প। কী করে তিনি এখন ডিস্কো ড্যান্সার এবং সিঙ্গার হিসেবে জনপ্রিয়তা পান। ডিস্কো ড্যান্সার ছবিতে মুখ্য ভূমিকায় মিঠুন চক্রবর্তীকে দেখা গিয়েছিল। ছবিটির গানগুলো সেই সময় দারুণ জনপ্রিয় হয়। এখানে রাজেশ খান্না, ওম পুরীকেও দেখা গিয়েছিল। বাপ্পি লাহিড়ির গাওয়া গান শোনা গিয়েছিল এই ছবিতে।

জানা গিয়েছে এই থিয়েটারে বাপ্পি লাহিড়ির সমস্ত গানকে একদম নতুনভাবে তুলে ধরা হবে। বলিউডকে উদযাপন করার জন্যই এই উপস্থাপনা করা হয়েছে। ডিস্কো ধরনের নাচ, সংলাপ সবটাই ধরা পড়বে এই নাটকে।

সুনীল শেট্টি এই নাটকের বিষয়ে বলেন, এই মিউজিক্যাল নাটক সবাইকে আবার মনে করাবে কেন আমাদের ছবিগুলো সবার থেকে আলাদা, কেন এত ইউনিক। ৮০ এর দশকে ডিস্কো ড্যান্সারের প্রভাব অস্বীকার করা যাবে না ছবিগুলোতে। এই নতুন নাটকে সেলিম সুলেমান এই পুরনো বাপ্পি লাহিড়ির গানগুলোকে নতুন ভাবে সাজিয়েছেন।

সেলিম এই নাটকের গানের বিষয়ে বলেন, 'আমাদের জন্য যাঁরা বাপিদার গানে নাচতে নাচতে বড় হয়েছি, তাঁর 'ডিস্কো ডান্সার' গানগুলোকে নতুন করে কল্পনা করা ছিল বিশাল গর্বের এবং আনন্দের বিষয়!'। অন্যদিকে সুলেলমানের বক্তব্য হল, 'আমরা যে মিউজিকের সঙ্গে কাজ করেছি সেটার রেঞ্জ ব্যাপক। এখানে নানা শেড ধরা পড়েছে। এই গানগুলো আপনাকে নাচাবে, কাঁদাবে, গান করাবে, আবার দুঃখও দেবে।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.