বাংলা নিউজ > বায়োস্কোপ > পূজা ভাট তাঁর 'ফার্স্ট ক্রাশ', কবুল মিঠুন-পুত্রের, পাল্টা জবাব মহেশ-কন্যার
পূজা ভাট এবং মিঠুন-পুত্র নমশি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
পূজা ভাট এবং মিঠুন-পুত্র নমশি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পূজা ভাট তাঁর 'ফার্স্ট ক্রাশ', কবুল মিঠুন-পুত্রের, পাল্টা জবাব মহেশ-কন্যার

  • কোনও রাখঢাক না করে নমশি চক্রবর্তী অকপটে স্বীকার করে নিয়েছেন পূজা ভাট তাঁর 'ফার্স্ট ক্রাশ'

নেশাকে গুডবাই জানিয়েছেন বছর পাঁচেক আগেই। বৃহস্পতিবার সেকথাই সোশ্যাল মিডিয়ায় ফলাও করে ঘোষণা করলেন পূজা ভাট। পাশাপাশি নেটমাধ্যমে নিজের একটি ছবিও পোস্ট করলেন এই অভিনেত্রী-পরিচালক। ৫০ ছুঁইছুঁই পূজার সেই ছবি দেখে ইতিমধ্যেই ঘুম উড়েছে নেটপাড়ার। সেই তালিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীও।

সেই ছবির সঙ্গে ক্যাপশনে পূজা জুড়েছেন, ‘পাঁচ বছর ধরে কোনও নেশার সঙ্গে জড়িত নই। কৃতজ্ঞতা, নম্রতা, স্বাধীনতা।’ অভিনেত্রীর এই পোস্ট দেখামাত্রই তাঁকে শুভেচ্ছা জানিয়েছে নেটিজেনরা। ঢালাও শুভেচ্ছা এসেছে বলিপাড়ার তরফেও। তবে পোস্টে নজর কেড়েছে মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর একটি কমেন্টে। কোনও রাখঢাক না করে অকপটে স্বীকার করে নিয়েছেন পূজা তাঁর 'ফার্স্ট ক্রাশ' এবং এখনও পর্যন্ত তিনিই নমশির প্রিয় অভিনেত্রী। 

পাল্টা জবাব দিয়েছেন মহেশ-কন্যাও। জানিয়েছেন, বহু বছর আগে 'নারাজ' ছবির শ্যুটিংয়ে মালয়েশিয়ায় যাওয়ার সময় মিঠুন-পুত্রকে বিমানবন্দরে দেখার কথা তাঁর আজও স্পষ্ট মনে রয়েছে।একইসঙ্গে নমশিকে 'বিগ হাগ' দিতেও ভোলেননি পূজা। নমস্বী ছাড়াও পূজার এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন দিয়া মির্জা, শ্রুতি হাসান, সঙ্গীতা বিজলানি-রা। উল্লেখ্য, টুইটারেও নিজের নেশামুক্তির ঘোষণা সেরেছেন 'জিসম ২' এর পরিচালক।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে মহেশ ভাটের পরিচালনায় বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'নারাজ'। এই অ্যাকশন ড্রামায় কেন্দ্রীয় চরিত্রে ছিলেন মিঠুন চক্রবর্তী, পূজা ভাট, সোনালী বেন্দ্রে, গুলশন গ্রোভারের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

বন্ধ করুন