বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: হৃতিকের গানে জমিয়ে নাচলেন 'হুনারবাজ' মিঠুন-পুত্র, দেখে হাঁ করণ-পরিনীতি
বড় ছেলে মহাক্ষয়ের সঙ্গে মিঠুন।

Video: হৃতিকের গানে জমিয়ে নাচলেন 'হুনারবাজ' মিঠুন-পুত্র, দেখে হাঁ করণ-পরিনীতি

  • আশির দশকে তাঁর ফ্রি-স্টাইল ডিস্কো নাচের ছন্দে মজেছিল আসমুদ্রহিমাচল ভারত।সুতরাং মিঠুনের ছেলেরাও যে নাচে পারদর্শী হবেন, এতে আর আশ্চর্য কী।

আশির দশকে তাঁর ফ্রি-স্টাইল ডিস্কো নাচের ছন্দে মজেছিল আসমুদ্রহিমাচল ভারত। বর্তমানে সত্তরের চৌকাঠ পেরিয়ে গেলেও মিঠুন চক্রবর্তী এবং নাচ যেন সমার্থক শব্দ। সুতরাং মিঠুনের ছেলেরাও যে নাচে পারদর্শী হবেন, এতে আর আশ্চর্য কী। সম্প্রতি, 'হুনারবাজ' এর সেটে তারই নির্দশন পেশ করলেন মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী। আর মহাক্ষয়ের সেই কীর্তি দেখে হাঁ হয়ে গেলেন করণ জোহর, পরিণীতি চোপড়ারা।

সম্প্রতি, ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'হুনারবাজ'-এর সেটে হাজির হয়েছিলেন মিঠুনের দুই ছেলে মহাক্ষয় ও নমস্বী। শো-এর শ্যুটিংয়ের ফাঁকে গল্প করার ফাঁকে 'কভি খুশি কভি গম' ছবির সুপারহিট গান 'ইউ আর মাই সোনিয়া'-এর সুরে পা নাচিয়ে ওঠেন মহাক্ষয়। এরপর সবাইকে চমকে দিয়ে ওই গানের সুরের সঙ্গে তাল মিলিয়ে দুর্দান্ত সব নাচের স্টেপস একের পর এক নির্ভুলভাবে পারফর্ম করতে থাকেন মিঠুন-পুত্র। ঈষৎ ভারী চেহারা হওয়া সত্বেও কীভাবে নাচের প্রতিটি কঠিন স্টেপস সঠিকভাবে ফেললেন মহাক্ষয় তা দেখে হাঁ হয়ে উঠতে দেখা গেল করণ, পরিনীতিদের। করণ তো নিজের ফোন বের করে মহাক্ষয়ের এই পারফর্মেন্স-এর মুহূর্ত তুলে রাখলেন। আর এই গোটা ঘটনার ভিডিয়ো কালার্স চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। 

ভিডিয়োটি চোখে পড়ামাত্রই করণ, পরিণীতিদেরই মতো দোষ হয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। ফলে স্বভাবতই হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে মহাক্ষয়ের সেই নাচ। প্রসঙ্গত, 'কভি খুশি কভি গম' ছবিতে 'ইউ আর মাই সোনিয়া'-এর গানে নাচতে দেখা গিয়েছিল হৃতিক রোশন এবং করিনা কাপুরকে।

জানিয়ে রাখা ভালো, 'হুনারবাজ' শো-এর তিন বিচারকের আসনে বর্তমানে আসীন রয়েছেন মিঠুন চক্রবর্তী, করণ জোহর এবং পরিণীতি চোপড়া।

বন্ধ করুন