বাংলা নিউজ > বায়োস্কোপ > Bestseller: ওয়েবের দুনিয়ায় পা দিয়েই অপরাধী খুঁজছেন মিঠুন টুইটারে, আসছে থ্রিলার ‘বেস্টসেলার’
দেখুন বেস্টসেলর-এর ট্রেলার।

Bestseller: ওয়েবের দুনিয়ায় পা দিয়েই অপরাধী খুঁজছেন মিঠুন টুইটারে, আসছে থ্রিলার ‘বেস্টসেলার’

  • সাসপেন্স থ্রিলার নিয়ে কি বলছেন মিঠুন?

সিনেমা, টেলিভিশনের পর ওয়েবের দুনিয়াতেও পা রেখে ফেললেন মিঠুন চক্রবর্তী। আগামী ১৮ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সাসপেন্স-থ্রিলার ‘বেস্টসেলার’। মঙ্গলবার সেই সিরিজেরই ট্রেলার সামনে এল। যা দেখে গায়ের রোম খাড়া হল নেটিজেনদের। 

সিরিজে মিঠুন ছাড়াও রয়েছেন শ্রুতি হাসান, অর্জুন বাজওয়া, গওহর খান, সত্যজিৎ দুবে, সোনালি কুলকর্নি। গল্প অনুসারে বড় লেখক হওয়ার স্বপ্ন দেখে তাহির ওয়াজির (অর্জুন বাজওয়া)। তাঁর স্ত্রীর ভূমিকায় গওহর খান। গল্পের খোঁজে থাকা তাহিরের দেখা হয় কফিশপের এক মহিলা কর্মী মীতু মাথুরের (শ্রুতি হাসান)। যার অতীতের ঘটনা থেকেই গল্প লেখার প্রেরণা পায় তাহির। তবে রহস্যের শুরুও সেখান থেকেই। যাঁর সমাধান করতে মাঠে নামতে হয় অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার লোকেশ প্রামাণিক (মিঠুনের চরিত্র)-কে। টুইটারে ছদ্মনামে কে ফলো করছে তাহির আর মীতুকে, কে ঘটাচ্ছে অপরাধ, তাই খুঁজে বের করতে মরিয়া সে। 

নিজের ওটিটি ডেবিউ প্রসঙ্গে মিঠুন জানান, ‘ওয়েবে এর থেকে ভালো শুরু আর কিছুই হতে পারত না। আমার সম্পূর্ণ আস্থা রয়েছে পরিচালক মুকুল অভ্যয়ঙ্করের উপর। খুব সুন্দরভাবে টানটান করে গল্প তুলে দেওয়া হয়েছে দর্শকের সামনে। আমার বিশ্বাস পুরো পৃথিবীর থ্রিলার প্রেমীদের ভালো লাগবে বেস্ট সেলার।’

মিঠুনের পাশাপাশি এই সিরিজের মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করছেন শ্রুতি হাসান। নিজের চরিত্র নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। জানান অনেকগুলো শেড রয়েছে। ফলে অভিনয় করে খুশি তিনি। স্ক্রিপ্ট পড়েই তাই অভিনয়ের জন্য রাজি হয়ে যান। 

আর মাত্র দিনকয়েকের অপেক্ষা। তারপরই দর্শক পেয়ে যাবেন ‘বেস্ট সেলর’ আমাজন প্রাইমে।

বন্ধ করুন