বাড়ি > বায়োস্কোপ > বলিউডের নতুন ‘ব্যাড বয়’ নমশি চক্রবর্তী! মুক্তি পেল ছবির পোস্টার
ব্যাড বয়-এর পোস্টার। ছবি সোশ্যাল মিডিয়া।
ব্যাড বয়-এর পোস্টার। ছবি সোশ্যাল মিডিয়া।

বলিউডের নতুন ‘ব্যাড বয়’ নমশি চক্রবর্তী! মুক্তি পেল ছবির পোস্টার

এই লক ডাউনেই মুক্তি পেল মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর ডেবিউ ছবি ‘ব্যাড বয়’-এর পোস্টার। সোশ্যাল মিডিয়াতে এই ছবির পোস্টার প্রথম শেয়ার করে সালমান খান লেখেন ‘পোস্টার লা জাওয়াব’! ভাইজান, নমশিকে শুভকামনা জানান এবং সাফল্য কামনা করেন তাঁর ভিবিষ্যতের জন্য। 

হঠাৎ করে দেখলে মনে হবে সেই আশির দশকের সুপার ডুপার হিট ছবির নায়ক মিঠুন চক্রবর্তীকে দেখছেন! অবিকল বাবার মুখ বসানো! চোখে মুখে স্পষ্ট অত্মবিশ্বাসের ছাপ। নমশি চক্রবর্তী। বলিউডের আপকামিং হিরো। নমশির রোল মডেল তাঁর বাবা। তবে তিনি তাঁর বাবার নাম বা কোনও স্টারের সন্তান সেই সুযোগ কাজে লাগিয়ে নয়, নিজের পরিশ্রম ও যোগ্যতার নিরিখেই বলিউড জয় করতে চান।

রাজকুমার সন্তোষীর ছবি  ‘ব্যাড বয়’ -এর হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সালমান খান প্রথম প্রকাশ করলেন এই ছবির পোস্টার। তিনি পোস্টারটি শেয়ার করে লেখেন ‘পোস্টার লা জাওয়াব’। পোস্টে সালমান নমশিকে  শুভ কামনা জানান এবং তাঁর সাফল্য কামনা করেন। নমশির বিপরিতে এই ছবিতে ডেবিউ করছেন আমরিন কুরেশি। প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আরমিন। সাজিদ ছাড়াও দাভাল জয়ন্তিলাল গাদা এবং অক্ষয় গাদা  যুক্ত রয়েছেন ব্যাড বয়ের প্রযোজক হিসেবে। 

 

বলিউডে নমশির অভিষেক। ছবি গুগল।
বলিউডে নমশির অভিষেক। ছবি গুগল।

বহুদিন ধরেই মিঠুন এবং সালমান ভালো বন্ধু হিসেবে পরিচিত বি-টাউনে। একসঙ্গে কাজও করেছেন একাধিক ছবিতে। ‘বীর’ এবং ‘ক্লিক’ ছবিতে তাঁরা বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেন। বন্ধু পুত্রের বলিউডে ডেবিউ 'নিয়ে ভাইজান' বেশ আশাবাদী। ছবির প্রচারের সঙ্গেও তিনি জরিয়ে রয়েছেন ওতপ্রোত ভাবে। 

নমশি মিডিয়াকে জানিয়েছেন যে, এই ছবি তাঁর কাছে স্বপ্ন পূরণের মতো। রাজকুমার সন্তোষীর মতো পরিচালকের হাত ধরে বলিউডের একটা বিগ বাজেট কমার্শিয়াল ছবিতে  ডেবিউ করা সত্যিই সৌভাগ্যের। শুটিংয়ের প্রতিটা মুহূর্ত তিনি উপভোগ করেছেন।  তিনি ধন্যবাদ জানিয়েছেন ছবির প্রোযোজক সাজিদ কুরেশিকেও। 

নমিশ চক্রবর্তী। ছবি গুগল।
নমিশ চক্রবর্তী। ছবি গুগল।

 

 

‘ব্যাড বয়’ মূলত কমার্শিয়াল ছবি। প্যাশন, অ্যাকশন, মেলোডি, কমেডি ও রোম্যান্সের মিলিত প্যাকেজ। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন হিমেশ রেশমিয়া।  রাজকুমার সন্তোষীর মতো অভিজ্ঞ পরিচালকের মতে এই ধরণের ছবির একটা চিরকালীন  চাহিদা রয়েছে। সেক্ষেত্রে তিনি আশা রাখেন ‘ব্যাড বয়’ দর্শকের মন জয় করবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন