বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিথ্যা’-র অডিশন দিয়েছিলেন ভাগ্যশ্রী-কন্যা, অবন্তিকাকে চিনতেনই না প্রযোজক গোল্ডি
'মিথ্যা'-র একটি দৃশ্যে ভাগ্যশ্রী-কন্যা অবন্তিকা।

‘মিথ্যা’-র অডিশন দিয়েছিলেন ভাগ্যশ্রী-কন্যা, অবন্তিকাকে চিনতেনই না প্রযোজক গোল্ডি

  • সম্প্রতি, একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে গোল্ডি বেহল প্রযোজিত সাইকোলজিক্যাল ছবি 'মিথ্যা'।মুখ্য চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশি এবং অবন্তিকা দাসানি।

সম্প্রতি, একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে গোল্ডি বেহল প্রযোজিত সাইকোলজিক্যাল ছবি 'মিথ্যা'। পরিচালনায় রয়েছেন রোহন সিপ্পি। এই ছবির মাধ্যমে বলিপাড়ায় আত্মপ্রকাশ করলেন অভিনেত্রী ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানি। এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশি এবং অবন্তিকা। হুমার চরিত্রের নাম জুহি। হিন্দি সাহিত্য বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকার চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। তার ছাত্রী রিয়া রাজগুরুর চরিত্রে রয়েছেন অবন্তিকা দাসানি।

 সিরিজে দেখা যাবে জুহি এবং রিয়া একের পর এক স্নায়ু যুদ্ধে জড়িয়ে পড়েছেন। ২০১৯ সালে মুক্তি পাওয়া 'চিট' সিরিজের অ্যাডপশন 'মিথ্যা'। রোজ অডিও ভিজ্যুয়াল প্রোডাকশনের সঙ্গে অ্যাপ্লাজ এন্টারটেইনমেন্ট প্রযোজনা করেছে এই ওয়েব সিরিজ। এবার 'মিথ্যা' নিয়ে হিন্দুস্তান টাইমস-এর সঙ্গে কথা বলার ফাঁকে হুমা এবং অবন্তিকার ব্যাপারেও নানান কথা শেয়ার করলেন গোল্ডি।

এই সাক্ষাৎকারে গোল্ডি সোজাসুজি জানালেন ভাগ্যশ্রীর কন্যা হিসেবে নয় বরং 'রিয়া'-র চরিত্রটিতে মানিয়েছে বলেই ছবিটিতে রয়েছেন অবন্তিকা। শুধু তাই নয়, রীতিমতো অডিশন দিয়ে 'মিথ্যা'-য় অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। গোল্ডির কথায়, 'অডিশন দিতে আসার আগে পর্যন্ত অবন্তিকার পরিবারের কথা জানতামই না আমি। আমরা চেয়েছিলাম এমন আনকোরা একজন নতুন কাউকে যে অভিনয়টাও পারে এবং দর্শকের কাছেও পারফর্মার হিসেবেও একেবারে ফ্রেশ হবে। ফলে, পর্দায় সে কখন কী করে বসবে, সেই বিষয়ে আগাম কোনও ধারণা দর্শক করতে পারবেন না। আর এসব কিছুর সঙ্গেই মাইল গিয়েছিল অবন্তিকা।'

হুম কুরেশির প্রসঙ্গে গোল্ডি অকপটে জানিয়েছেন যে বহু বছর ধরেই তিনি ওঁকে চেনেন। তাঁর দাবি, হুমার যা প্রতিভা সেই অনুযায়ী বলিউডে তিনি সুযোগ পাচ্ছেন না। ইন্ডাস্ট্রির উচিত পর্দায় হুমাকে আরও বেশি করে ব্যবহার করা।

উল্লেখ্য, সিরিজে হুমা কুরেশি, অবন্তিকা দাসানি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রজিত কাপুর এবং সমীর সোনি।

বন্ধ করুন