বাংলা নিউজ > বায়োস্কোপ > Mitthye Premer Gaan: ‘মিথ্যে প্রেমের গান’-এ জড়িয়েছেন অনির্বাণ- ইশা-অর্জুন, প্রকাশ্যে ছবির ফার্স্টলুক

Mitthye Premer Gaan: ‘মিথ্যে প্রেমের গান’-এ জড়িয়েছেন অনির্বাণ- ইশা-অর্জুন, প্রকাশ্যে ছবির ফার্স্টলুক

‘মিথ্যে প্রেমের গান’ ছবি থেকে অভিনেতাদের ফার্স্ট লুক

Mitthye Premer Gaan: প্রথমবার পরিচালকের আসনে হর্ষবর্ধন নেওটিয়া কন্য়া পরমা নেওটিয়া। অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। প্রকাশ্যে ছবির ফার্স্টলুক।

অম্বুজা নেওটিয়া গ্রুপের কর্ণধার হর্ষবর্ধন নেওটিয়া। তাঁর একমাত্র কন্যা পরমা নেওটিয়া। পরিচালক হিসেবে ডেবিউ করছেন হর্ষ-কন্যা। তাঁর পরিচালনায় প্রথম ছবির নাম ‘মিথ্যে প্রেমের গান’। এই ছবিতেই তারকা সমাহার। অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। প্রকাশ্যে ছবির ফার্স্টলুক।

এই ছবিতে স্বতন্ত্র সঙ্গীতশিল্পী ও গীতিকারের চরিত্রে ধরা দেবেন অনির্বাণ। পর্দায় তাঁর নাম অভিক। একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে ইশাকে। তাঁর চরিত্রের নাম অন্বেষা। এই ছবিতে একজন শাস্ত্রীয় গায়কের চরিত্রে রয়েছেন অর্জুন, চরিত্রের নাম আদিত্য। নিও স্টোরিজের প্রযোজনায় বড় পর্দায় মুক্তির পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন: রাখির সঙ্গে একগুচ্ছ ছবি ভাইরাল, ‘ওকে বিয়ে করিনি’, অস্বীকার করছেন ‘বর’ আদিল

<p>‘মিথ্যে প্রেমের গান’ ছবি থেকে অভিনেতাদের ফার্স্ট লুক</p>

‘মিথ্যে প্রেমের গান’ ছবি থেকে অভিনেতাদের ফার্স্ট লুক

পরিচালকের আসনে পরমা নেওটিয়া। ছবির সঙ্গীত পরিচালনায় কুন্তল দে, রণজয় ভট্টাচার্য ও সৌম্য ঋত। আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'মিথ্য়ে প্রেমের গান'৷

ফের একবার অনির্বাণ ভট্টাচার্য এবং ইশা সাহাকে জুটি বাঁধতে দেখা যাবে। 'ডিটেকটিভ'-এর পরে এই নতুন ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। পর্দায় এক সুরেলা প্রেমের গল্প বলবেন নায়ক-নায়িকা।

বন্ধ করুন