বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একটা কাজ দেবেন?' মহিলার কাতর আর্জি শুনে পাশে থাকার আশ্বাস বিধায়ক রাজের
রাজ চক্রবর্তী
রাজ চক্রবর্তী

'একটা কাজ দেবেন?' মহিলার কাতর আর্জি শুনে পাশে থাকার আশ্বাস বিধায়ক রাজের

  • নিজের কেন্দ্রের না হলেও শ্যামনগরের ওই বাসিন্দার পাশে দাঁড়ালেন বিধায়ক।

স্বামীর হাতে কাজ নেই, পরিচালক, বিধায়ক রাজ চক্রবর্তীর কাছে তাই কাজ চেয়ে টুইটে আবেদন করলেন করে এক মহিলা। শ্যামনগরের বাসিন্দা ওই মহিলা। তাঁকে সাহায্যের আশ্বার দিয়ে টুইটে পালটা উত্তর দিলেন পরিচালক বিধায়ক রাজ।

দিন কয়েক আগে রাজকে টুইটে ট্যাগ করে আবেদনকারী ওই মহিলা লেখেন, ‘রাজ দা আমি রীতা মজুমদার.. আমার বাড়ি শ্যামনগর.. আজ ২ মাস ধরে আমার আর বরের কোনো কাজ নেই। আমরা ভাড়া বাড়িতে থাকি। আমাদের একজনের জন্য দয়া করে যদি একটা কাজের ব্যবস্থা করে দিতে পারেন, তাহলে খুব ভালো হয়। কারণ আমরা ভাড়া বাড়ি থাকি, অনেক মাসের ভাড়া বাকি পড়ে গেছে দিতে পারছি না। তাই নিরুপায় হয়ে আপনার কাছে সাহায্য চাইছি। যদি পারেন একটু সাহায্য করুন। ধন্যাবাদ।’ পাশাপাশি যোগাযোগ করার নম্বরও জুড়ে দিয়েছেন তিনি।

রীতার এই টুইটে চোখ পড়েছে রাজের। তিনি পালটা আশ্বাস দিয়ে রি-টুইটে লেখেন, ‘হাই রীতা, আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদা কে বলেছি, উনি খুব ভালো মানুষ। উনি বলেছেন দেখে নিচ্ছেন’।

উল্লেখ্য, ২০২১ সালে বারাকপুরের বিধায়ক হওয়ার পর থেকেই এলাকায় নেমে কাজ করছেন রাজ চক্রবর্তী। বিভিন্ন ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে তাঁকে। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। বিধায়কের দায়িত্বকে ফের একবার মানবিক রাজ।

 

বন্ধ করুন