বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: শাশুড়ি মায়ের সঙ্গে জমেছে গল্প, গাড়ি চালাচ্ছেন শুভশ্রী, পারিবারিক ভিডিয়ো পোস্ট রাজের…

Raj-Subhashree: শাশুড়ি মায়ের সঙ্গে জমেছে গল্প, গাড়ি চালাচ্ছেন শুভশ্রী, পারিবারিক ভিডিয়ো পোস্ট রাজের…

রাজ-শুভশ্রী

গাড়ি চালাতে চালাতে শুভশ্রীকে প্রশ্ন করতে শোনা যাচ্ছে 'কেমন লাগছে তাহলে বলো?' এর উত্তরে লীলা দেবী অবশ্য ঠিক কী উত্তর দিয়েছেন তা স্পষ্ট নয়। কারণ, রাজ ভিডিয়োর সঙ্গে সঙ্গে জুড়ে জিয়েছেন নিজের বানানো 'পরিণীতা' ছবির ‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই’ গানটি। ভিডিয়ো দেখে বোঝা গেল গাড়ির পিছনে বসেছিলেন রাজ নিজে।

গাড়ি চালাচ্ছেন শুভশ্রী। পরনে সোনালি জড়ির কাজ করা লাল শাড়ি, গায়ে, হাতে সোনার ভারি গয়না। তাঁর পাশে বসে রয়েছেন শাশুড়িমা লীলা চক্রবর্তী। শাশুড়ির সঙ্গেই গল্প করতে করতে গাড়ি চালাচ্ছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিধায়ক, পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তী।

ভিডিয়োতে গাড়ি চালাতে চালাতে শুভশ্রীকে প্রশ্ন করতে শোনা যাচ্ছে 'কেমন লাগছে তাহলে বলো?' এর উত্তরে লীলা দেবী অবশ্য ঠিক কী উত্তর দিয়েছেন তা স্পষ্ট নয়। কারণ, রাজ ভিডিয়োর সঙ্গে সঙ্গে জুড়ে জিয়েছেন নিজের বানানো 'পরিণীতা' ছবির ‘প্রাণ দিতে চাই, মন দিতে চাই’ গানটি। ভিডিয়ো দেখে বোঝা গেল গাড়ির পিছনে বসেছিলেন রাজ নিজেই, পাশে ছিলেন তাঁর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। আর তাতেই বোঝা যাচ্ছে ভিডিয়োটি বেশ পুরনো। পুরনো অ্যালবাম থেকেই এই ভিডিয়োটি পোস্ট করেছেন রাজ। কারণ, ২০২০-র অগস্ট মাসেই বাবাকে হারিয়েছিলেন রাজ। সেসময় শুভশ্রী আবার ছিলেন অন্তঃসত্ত্বা। খুব সম্ভবত, রাজ-শুভশ্রীর বিয়ের পর প্রথম পুজোর সময় এই পারিবারিক ভিডিয়োটি তুলেছিলেন রাজ। সোমবার ফের এই ভিডিয়ো পোস্ট করে স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন-চঞ্চল 'হাওয়া' এবার কানাডায়! সাদা সাদা কালা কালা গেয়ে মুগ্ধ করলেন আফ্রিকার যুবক

কাজের ক্ষেত্রে সম্প্রত শুভশ্রী ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করেছেন শুভশ্রী। যে ওয়েব সিরিজে শুভশ্রীর অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। যেখানে তিনি ছাড়াও রয়েছেন প্রতীক দত্ত, দেবপ্রতীম দাশগুপ্ত, অঙ্গনা রায়, স্নেহা চট্টোপাধ্যায়, মিঠু চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়, তীর্থাঙ্কর চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায়, পারিজাত চৌধুরী সহ অন্যান্যরা। এদিকে এই মুহূর্তে ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোয়ে বিচারকের আসনেও রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.