বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রাজনীতির পথে অভিনয় কাঁটা হলে, তা ছাড়তে রাজি’, ভোটের আগে বড় ঘোষণা কমল হাসানের
কমন হাসান (ANI Photo)
কমন হাসান (ANI Photo)

‘রাজনীতির পথে অভিনয় কাঁটা হলে, তা ছাড়তে রাজি’, ভোটের আগে বড় ঘোষণা কমল হাসানের

  • রাজনীতির স্বার্থে অভিনয় ছাড়তে রাজি কমল হাসান। 

তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আগামী ৬ই এপ্রিল দক্ষিণের এই রাজ্যের ২৩৪ বিধানসভা আসনে নির্বাচন। তার কয়েক ঘন্টা আগে অভিনেতা তথা মক্কাল নিধি মাইয়াম প্রতিষ্ঠাতা কমল হাসান জানালেন প্রয়োজনে অভিনয় কেরিয়ারের বিসর্জন দিতে রাজি তিনি। কমল জানান, রাজনীতিতে আসবার অর্থ মানুষের জন্য কাজ করা, সেই কাজে অভিনয় বাধা হয়ে দাঁডা়লে তিনি তা ছাড়তে রাজি, রবিবার চেন্নাই সাংবাদিক বৈঠকে একথা জানান কমল হাসান।  

কোয়েম্বাটুরের দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী কমল হাসান। এই কেন্দ্রটি এখন এডিএমকে-র দখলে রয়েছে। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এমজি রামচন্দ্রন দীর্ঘ ন’বছর এই আসনটির দখল রেখেছিলেন।

কমল হাসান বলেন, ‘আমি আমার হাতে থাকা কাজগুলি অবশ্যই শেষ করব, এবং অভিনয় কেরিয়ারে ইতি টানব যদি সেটা আমার রাজনৈতিক জীবনের জন্য বাধা হয়ে দেখা দেখ’। কমল হাসান জানান, তাঁর রাজনীতিতে যোগ দেওয়াটা ঐহিতাসিক, কারণ তিনি সেই ৩০ শতাংশ অভিনেতা কুলের অংশ কারণ যারা রাজনীতি থেকে বরাবর দূরে থেকেছেন। বিধায়ক থাকাকালীন এমজি রামচন্দ্রন বহু ছবিতে অভিনয় করেছেন, সেকথাও মনে করান কমল হাসান। 

ভোটে জিতলেও বিধায়ককে এলাকায় দেখা যাবে না, কমল হাসানের বিরুদ্ধে এমনই অভিযোগ বিরোধিদের। জবাবে তিনি বলেন, ‘দেখাই যাবে কে গায়েব থাকবে, সেটা মানুষ সময় মতো সিদ্ধান্ত নেবে’।

রাধিকা সারাথাকুমার সুহাসিনী মণিরত্মমের মতো তামিল ছবির তারকারা উপস্থিত ছিলেন কমল হাসানের সাংবাদিক বৈঠকে। 

 

বন্ধ করুন