বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আত্মসম্মান বিসর্জন দিয়ে এতদিন সম্পর্কে ছিলাম’, বিচ্ছেদ নিয়ে ক্ষোভ অনুষার!
অনুষা দান্ডেকর (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষা দান্ডেকর (ছবি-ইনস্টাগ্রাম)

‘আত্মসম্মান বিসর্জন দিয়ে এতদিন সম্পর্কে ছিলাম’, বিচ্ছেদ নিয়ে ক্ষোভ অনুষার!

ইনস্টায় প্রশ্ন-উত্তর পর্ব চলাকালীন অনুষার এক অনুগামী তাঁর কাছে জানতে চান, ‘ব্রেকআপের পর নিজেকে কীভাবে সামলেছেন তিনি! 

টেলিভিশনের জনপ্রিয় মুখ ভিডিও জকি অনুষা দান্ডেকর ফের সরব টিভি তারকা করণ কুন্দ্রার সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে। চলতি বছরের শুরুতেই করণের সঙ্গে তাঁর বিচ্ছেদের কথা মেনে নেন অনুষা। জানান, এতদিন ধরে তাঁকে ঠকানো হয়েছিল।

ফের একবার করণের সঙ্গে হওয়া বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন এই মডেল তথা সঞ্চালিকা। ইনস্টায় এক প্রশ্ন-উত্তর পর্বে অনুষার এক অনুগামী তাঁর কাছে জানতে চান, ‘ব্রেকআপের পর নিজেকে কীভাবে সামলেছেন? আমি জানি ভিতর থেকে নিশ্চয়ই ভেঙে পড়েছিলেন! বাইরে থেকে কীভাবে এত শক্ত থেকেছিলেন?’

যার উত্তরে অনুষা লেখেন, ‘আমি যতটা না কষ্ট পেয়েছি, তার থেকে বেশি অবাক হয়েছি। নিজের ওপর রাগ হচ্ছিল এটা ভেবে যে এতদিন আমি নিজের ওপর হওয়া অন্যায় কীভাবে মেনে নিয়েছি! সম্পর্ক থেকে বেরিয়ে এসে বুঝতে পারলাম আত্মভালোবাসা ও আত্মসম্মান বিসর্জন দিয়ে এতদিন এই সম্পর্কে ছিলাম...’

অনুষার ইনস্টা স্টোরি
অনুষার ইনস্টা স্টোরি

আরেক অনুরাগী অনুষার কাছে জানতে চান বর্তমানে তিনি কারও সঙ্গে সম্পর্কে আছেন কি না? যার উত্তরে অনুষা জানান, তিনি এখন নিজেকে ভালোবাসছেন। আর সেই মানুষটার জন্য অপেক্ষা করছেন, যে প্রাণ খুলে হাসবে। যে সৎ হবে।

প্রশ্ন-উত্তর পর্বে অনুষা
প্রশ্ন-উত্তর পর্বে অনুষা

বেশ কিছু বছর ধরে সম্পর্কে থাকার পর চলতি বছরেই সামনে আসে করণ কুন্দ্রা ও অনুষা দান্ডেকরের বিচ্ছেদের খবর। আর এই বিচ্ছেদের জন্য করণকেই দায়ি করেন অনুষা। জানান, ‘আমাকে ঠকানো হয়েছে, মিথ্যে বলা হয়েছে’।

বন্ধ করুন