বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকাতায় মডেলিং শ্যুটে ‘স্তনের সাইজ’ নিয়ে কটূক্তি মহিলার! মোক্ষম জবাব সায়ন্তনীর
পালটা জবাব সায়ন্তনীর
পালটা জবাব সায়ন্তনীর

কলকাতায় মডেলিং শ্যুটে ‘স্তনের সাইজ’ নিয়ে কটূক্তি মহিলার! মোক্ষম জবাব সায়ন্তনীর

  • এবার মহিলাদের কুমন্তব্যের বিরুদ্ধেও আওয়াজ তুললেন সায়ন্তনী ঘোষ।

ঠোঁটকাটা অথবা স্পষ্ট বক্তা হিসেবে সকলের কাছে পরিচিত সায়ন্তনী ঘোষ। কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে নেটিজেনদের নোংরা মন্তব্যের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন মুম্বইয়ের এই বাঙালি অভিনেত্রী। মহিলাদের ভোগ্যবস্তুর সঙ্গে তুলনা, তাঁদের স্তনের আকার, গঠন নিয়ে অশ্লীল মন্তব্য করার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে দেখা গিয়েছিল তাঁকে। এবার নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা শেয়ার করে মহিলাদের সম্পর্কে ‘বডি শেমিং’ নিয়ে প্রকাশ্যে সরব হলেন তিনি।

ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে  প্রতিবাদ করলেন বডি শেমিংয়ের৷ স্পষ্ট জানালেন, এই ধরনের আচরণের বিরুদ্ধে সব সময়ই প্রতিবাদ করা উচিত৷ প্রসঙ্গত, মডেলিং জগতে নতুন মুখ সায়ন্তনী ঘোষ। কলকাতায় একাধিক ফোটোশ্যুট করেছেন তিনি। তবে মডেল হওয়া সত্ত্বেও রোগাটে গঠনে নয় তাঁর। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, কলকাতায় এক মডেলিং শ্যুটে গিয়েছিলেন তিনি। সেখানেই এক মহিলা এসে, তাঁর স্তনের সাইজ নিয়ে কুমন্তব্য করে চলে যান।

অভিনেত্রীর কথায়, মহিলাদের শরীর নিয়ে খারাপ মন্তব্য করার প্রবণতা শুধুমাত্র পুরুষদের মধ্যেই নয়, মহিলাদের মধ্যেও লক্ষ্য করেছেন তিনি। সায়ন্তনী নিজের সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘সাইজ কি আদৌ কোনো প্রভাব ফেলে?’ তাঁর কথায়, আক্রান্ত মহিলারা নিজের শরীর সম্পর্কে খারাপ ধারণা পোষণ করতে শুরু করেন, হীনমন্যতায় ভুগতে থাকেন। তিনি মনের যত্ন নেওয়ার কথা উল্লেখ করেছেন।

উল্লেখ্য, কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে তিনি আপলোড করেন প্রশ্ন-উত্তরের পোস্ট৷ সেই পোস্টেই এক নেটিজেন সায়ন্তনীকে প্রশ্ন করেন, ‘আপনার ব্রা-এর সাইজ কত?’ এতেই রেগে গিয়েছিলেন অভিনেত্রী। পালটা উত্তরে তিনি স্পষ্ট জানান,  ‘আগে আমাকে আপনি বলুন, আপনার বুদ্ধির মাপ কত? আমার তো মনে হয় শূন্য’! সায়ন্তনীর সেই পোস্ট ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।পাল

বন্ধ করুন