বাংলা নিউজ > বায়োস্কোপ > ঐশ্বর্যর সঙ্গে কাইফের সেলফি; ফ্যানের খোঁচা 'সাবধান, ইনি কিন্তু ফিল্ডিংয়ে সেরা!'
ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে কইফের সেই সেলফি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে কইফের সেই সেলফি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ঐশ্বর্যর সঙ্গে কাইফের সেলফি; ফ্যানের খোঁচা 'সাবধান, ইনি কিন্তু ফিল্ডিংয়ে সেরা!'

  • সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন মহম্মদ কাইফ এবং বীরেন্দ্র সেহওয়াগ। শোয়ে এই দুই প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা কিছু ছবি দর্শকদের সামনে ধরলেন কপিল।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-এ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন মহম্মদ কাইফ এবং বীরেন্দ্র সেহওয়াগ। শোয়ে গল্প আড্ডা চলার ফাঁকে এই দুই প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা কিছু ছবি দর্শকদের সামনে ধরলেন কপিল। শুধু তাই নয়, সঙ্গে সেইসব ছবিতে তাঁদের ফ্যানেরা যে কত মজাদার সব কমেন্ট করতে পারে, সেসবের কয়েক ঝলকও দেখাতে ভুললেন না শোয়ের সঞ্চালক।

২০১৮ সালে এক বিমান যাত্রায় ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে হঠাৎ মোলাকাত হয়ে গেছিল মহম্মদ কাইফ। খানিকক্ষণ গল্প-হাসি ভাগাভাগির পর বলি-সুন্দরীর সঙ্গে একটি সেলফি তুলে রেখেছিলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার। পরবর্তী সময় সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কা ইফ। সঙ্গে ছবির ক্যাপশনে জুড়েছিলেন, 'একজন অসাধারণ মানুষের সঙ্গে দুর্দান্ত আড্ডা হল'। সেই ছবির কমেন্টেই কইফের এক ফলোয়ার্সের লেখা কমেন্ট তাঁকেই দেখালেন কপিল। যা দেখে হাসতে হাসতে লজ্জায় মুখ লুকোলেন প্রাক্তন ক্রিকেটার।

কী এমন লেখা ছিল সেই কমেন্টে? 'ঐশ্বর্য ম্যাডাম, একটু সামলে থাকবেন। আপনার পাশের জন ফিল্ডিংয়ে একটু বেশি ভালো!' এখানে 'ফিল্ডিং' বলতে কীসের ইঙ্গিত দেওয়া হয়েছে বুদ্ধিমান ব্যক্তিমাত্রেই তা বুঝতে পারবেন। খুব স্বাভাবিক, সেই ইঙ্গিত বুঝতে একমুহূর্ত বেশি সময় লাগেনি কাইফেরও। আর বুঝতে পেরেই লজ্জায় দু'হাত দিয়ে মুখ ঢাকলেন তিনি। ততক্ষণে অবশ্য শোয়ে উপস্থিত দর্শকের দলও হাসতে শুরু করেছেন। 

তবে কপিল তো এত সহজে ছাড়ার পাত্র নন। এরপরেও সমানতালে কাইফ-এর পিছনে লেগে গেছেন তিনি। প্রাক্তন ক্রিকেটারের উদ্দেশে খোঁচা মেরে কপিলের প্রশ্ন, 'আপনি তো দারুণ ফিল্ডার ছিলেন। মাঠের বাইরে ফিল্ডিংয়ের সময় পেতেন?' যা শুনে ফের একপ্রস্থ লজ্জায় লাল হয়ে ওঠেন কাইফ।

বন্ধ করুন