বাংলা নিউজ > বায়োস্কোপ > Mohanagar 2 release date: মহানগরের দুরন্ত সাফল্যের পর ফিরছে সিক্যুয়েল! ইদেই ফের দেখা দেবেন ওসি হারুন

Mohanagar 2 release date: মহানগরের দুরন্ত সাফল্যের পর ফিরছে সিক্যুয়েল! ইদেই ফের দেখা দেবেন ওসি হারুন

মহানগরের দুরন্ত সাফল্যের পর ফিরছে সিক্যুয়েল

Mohanagar 2 release date: ২০২১ সালে যত বাংলা ওয়েব সিরিজ মুক্তি পেয়েছিল তার মধ্যে সব থেকে বেশি আলোচনা হয়েছিল মহানগর নিয়ে। দারুণ প্রশংসাও পেয়েছিল এটি। এবার আসছে এটার দ্বিতীয় ভাগ।

গত বছরের সেপ্টেম্বর মাসে অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই সিজন-৬ এর তরফে একগুচ্ছ নতুন এবং সিক্যুয়েল ওয়েব সিরিজের তালিকা ঘোষণা করা হয়। সেই তালিকাতেই উল্লেখ করা হয়েছিল ‘মহানগর ২’ ওয়েব সিরিজের নাম। এবার এই সিরিজের বিষয়ে প্রকাশ্যে এল নতুন তথ্য।

বাংলাদেশি এই ওয়েব সিরিজটি দারুন জনপ্রিয়তা পেয়েছিল। এই সিরিজ, অর্থাৎ ‘মহানগর’- এর অন্তিম সিজনটি দর্শকদের জন্য আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে। যাঁরা ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাঁদের জন্য এটা একটা সুখবর বটে! আপনি যদি মহানগর সিরিজের প্রথম সিজন দেখার পর থেকে এই সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তাহলে আগামী ইদুল ফিতরের দিন আপনার সেই অপেক্ষা শেষ হতে চলেছে। কারণ এইদিনেই মহানগর ২ মুক্তি পেতে চলেছে। হইচই বাংলাদেশের তরফে বুধবার, ১৮ জানুয়ারি এই খবর ঘোষণা করা করেছে।

২০২১ সালে ‘মহানগর’ মুক্তির পর ভীষণ সাড়া ফেলে দেয় দর্শকদের মধ্যে। আশফাক নিপুণ পরিচালিত ওয়েব সিরিজটি সকলের মন জয় করে নিয়েছিল। এরপর থেকেই দ্বিতীয় সিজনের জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশ এবং ভারতের দর্শকরা। সিরিজটির দ্বিতীয় সিজন কবে আসছে, এটা নিয়ে বারবার প্রশ্নের মুখোমুখি হতে হয় নিপুণ সহ এই ওয়েব সিরিজের কলাকুশলীদের।

মাঝে তো আদৌ ‘মহানগর’ -এর দ্বিতীয় সিজন আসবে কিনা, সেটা নিয়েও সংশয় তৈরি হয়। অবশেষে সেই সব শঙ্কা দূর করলো হইচই। বুধবার সন্ধ্যায় এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে ঘোষণা করা হয় যে, আগামী ঈদুল ফিতরের দিন ‘মহানগর’ -এর অন্তিম সিজন বা সিজন ২ মুক্তি পাবে। এই সিরিজে ওসি হারুনের চরিত্রে মোশাররফ করিম থাকছেন। তবে এছাড়া আর কারা অভিনয় করবেন সেটা এখনও জানা যায়নি। হইচইয়ের তরফে এই ওয়েব সিরিজের কাস্টিং এখনও ঘোষণা করা হয়নি।

‘মহানগর’-এর প্রথম সিজনে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করে ছিলেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা,নাসির উদ্দিন খান, খায়রুল বাসার প্রমুখ।

বন্ধ করুন