বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সুশান্তের মতো আত্মহত্যা করবে মোহিত’,গুজব ছড়ানোয় অভিনেত্রীসহ ৪ জনের নামে মামলা
মোহিত রায়না (ফাইল ছবি)
মোহিত রায়না (ফাইল ছবি)

‘সুশান্তের মতো আত্মহত্যা করবে মোহিত’,গুজব ছড়ানোয় অভিনেত্রীসহ ৪ জনের নামে মামলা

  • সুশান্তের মতোই নিজের জীবন শেষ করে দিতে চাইছেন মোহিত রায়না, এমনই চাঞ্চল্যকর দাবির জেরে বিপাকে অভিনেত্রী। 

'দেব কে দেব- মহাদেব' খ্যাত অভিনেতা মোহিত রায়না এবার মামলা দায়ের করলেন তাঁর নামে মিথ্যা গুজব রটানোর জেরে। এক উঠতি অভিনেত্রীসহ তাঁর চার বন্ধুর নামে বোরিভালি আদালতের নির্দেশ মেনে মামলা রুজু করেছে গোরেগাঁও পুলিশ থানা। অভিযোগ সোশ্যাল মিডিয়ায় ‘মোহিত বাঁচাও’ নামে রীতিমতো একটি ক্যাম্পেন চালাচ্ছিলেন তাঁরা।

জানা গিয়েছে সোশ্যাল মিডিয়া পোস্টে ওই অভিনেত্রী ও তাঁর পরিচিতরা দাবি করেন, মোহিত রয়নার জীবন সংকটে এবং মোহিতেরও নাকি সুশান্ত সিং রাজপুতের মতো পরিণতি হবে।ঘটনা ঘিরে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়। এরপর মোহিত ও তাঁর পরিবারের মানুষজন স্পষ্ট করে জানান, অভিনেতা একদম সুস্থ রয়েছেন। তবে এই ঘটনাকে একবারেই হালকাভাবে নেননি মোহিত। বোরিভালি আদালতে তিনি অভিযোগ দায়ের করেন।৬ই জুন আদলত গোরেগাঁও পুলিশকে এই ঘটনার প্রেক্ষিতে মোহিতের অভিযোগ দায়ের করে তদন্তের নির্দেশ দেয়। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, মিথ্যা তথ্য পরিবেশন এবং টাকা আত্মসাতের চেষ্টার অভিযোগ এনে মামলা রুজু করেছে। 

মোহিত রায়না এই ব্যাপারে জানান, ‘আমি এইটুকু বলতে পারি যে আমি আইনি পথে লড়াইয়ে নেমেছি। আমি এই মামলায় স্যুট এবং এফআইআর দুটোই দায়ের করেছি। কিন্তু যেহেতু বিষয়টি আদালতে বিচারাধীন তাই আমি বিষয়টি নিয়ে বিস্তারিত কোনও মন্তব্য করতে পারব না। তবে সকলকে ধন্যবাদ জানাতেই চাই আপনাদের সমর্থনের জন্য’। 

গত এপ্রিলেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। ছোটপর্দার এই পরিচিত মুখ কাজ করেছেন, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘মিস্টার সিরিয়াল কিলার’-এর মতো ছবিতে। আপতত ডায়না পেন্টির সঙ্গে শিদদত ছবির কাজ সারছেন তিনি। অন্যদিকে তেলুগু ছবির স্ট্রাগলিং অভিনেত্রী হিসাবেই পরিচিত অভিযুক্ত নায়িকা। যদিও তিনি এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে খারিজ করেছেন।

বন্ধ করুন