বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Mohor: ‘তুমি একদম ঠিক…’, দু' বছরে ২ বার বিয়ে, দুর্নিবার আর ছেলের জন্য কী বার্তা মোহরের

Durnibar-Mohor: ‘তুমি একদম ঠিক…’, দু' বছরে ২ বার বিয়ে, দুর্নিবার আর ছেলের জন্য কী বার্তা মোহরের

ছেলে আর বরের মিষ্টি ছবি দিলেন মোহর সোশ্যাল মিডিয়াতে।

Oindrila Sen-Durnibar Saha: প্রথম বিবাহবার্ষীকির আগেই সন্তানের জন্ম দেন দুর্নিবার আর মোহর। ছেলের মুখ না দেখালেও, স্বামী-সন্তানের মিষ্টি মুহূর্ত ভাগ করে নিলেন মোহর সোশ্যাল মিডিয়াতে। 

২০২৩ সালের ৯ মার্চ বিয়ের পিঁড়িতে বসেছিলেন সারেগামাপা-খ্যাত গায়ক দুর্নিবার সাহা। তবে এটি ছিল গায়কের দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে করেছিলেন মীনাক্ষীকে। ২০২১-এর ফেব্রুয়ারির শেষে সাত পাক ঘুরে, সিঁদুর দান করে বিয়েটা হয়েছিল মীনাক্ষী আর দুর্নিবারের। তার আগে অবশ্য সামাজিক বিয়ে করেন তাঁরা ২০১৭-তে। তবে কয়েক মাসেই ছন্দপতন। ২০২১ সালের ডিসেম্বরেই ছাদ আলাদা হয়ে গিয়েছিল তাঁদের।

এরপর দুর্নিবারের জীবনে ভালোবাসার ঝলক নিয়ে প্রবেশ করেন মোহর ওরফে ঐন্দ্রিলা সেন। বিনোদন জগতের সঙ্গে মোহরের ঘনিষ্ঠ সম্পর্ক। পেশায় তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ আধিকারিক। বুম্বাদার কাছে তাঁর জায়গা নিজের মেয়ের মতো। দাঁড়িয়ে থেকে দুর্নিবার-মোহরের বিয়ে দেন প্রসেনজিৎ। আর সেই বিয়ের ৮ মাসের ভিতরেই সন্তান আসার সুখবর শেয়ার করে নিয়েছিলেন নব দম্পতি।

আরও পড়ুন: ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদাভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্টিক নাচ জাহিরের

প্রথম বিবাহবার্ষীকির আগেই চলতি বছরের ৪ ফেব্রুয়ারি দুর্নিবার মোহরের কোল আলো করে আসে তাঁদের প্রথম সন্তান। ফুটফুটে ছেলের জন্ম দেন তাঁরা। সামাজিক মাধ্যমে এখনও চার মাসের ছেলের মুখ দেখাননি দম্পতি। তবে খুদের ছোটখাটো ঝলক ভাগ করে নেন হামেশাই।

রবিবার বেশ রাতের দিকে ছেলে আর বরের একটি সাদা কালো ছবি শেয়ার করলেন মোহর সোশ্যাল মিডিয়াতে। ক্যাপশনে লিখলেন, ‘তুঝসে মেরা জিনা মরনা, জান তেরে হাত ম্যায়… তুমি সঠিক।’

আরও পড়ুন: ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

শোনা যায়, ২০২১-এর ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়ে প্রথম আলাপ মোহর আর দুর্নিবারের। মাস কয়েক যেতে না যেতে মোহরকে প্রেম প্রস্তাব দেন গায়ক। প্রথমদিকে সম্পর্ক চেপেই রেখেছিলেন। তবে এসব খবর কী আর আটকানো যায়। 

আরও পড়ুন: সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত?

জীবনে আসা নতুন মানুষটাকে নিয়ে এক সাক্ষাৎকারে দুর্নিবারকে বলতে শোনা গিয়েছিল, ‘কিছু সম্পর্ক যে ঠিক নয়, তা বোঝার পর একটা জায়গায় এসে মনে হল এতদিনে আমার হাতটা শক্ত করে ধরে রাখছে কেউ। মোহর আমার জীবনের সেই মানুষটা। …. সম্পর্কে এতটা ঠিক নিজেকে কোনওদিন মনে হয়নি’। 

নেটপাড়া অধীর আগ্রহে খুদে দুর্নিবারের মুখ দেখার অপেক্ষায়। এখনও অবশ্য সন্তানের মুখও দেখাননি এই টলি দম্পতি। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.