বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদ ভুলে সোনামণির জন্মদিনে আবেগঘন বার্তা ‘স্বামী’ সুব্রতর! যা বললেন ‘মোহর’
বিচ্ছেদ হয়েছে, তবুও স্ত্রীকে শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়
বিচ্ছেদ হয়েছে, তবুও স্ত্রীকে শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়

বিচ্ছেদ ভুলে সোনামণির জন্মদিনে আবেগঘন বার্তা ‘স্বামী’ সুব্রতর! যা বললেন ‘মোহর’

  • কাগজে কলমে ডিভোর্স না হলেও দেড় বছর ধরে আলাদা থাকছেন সোনামণি-সুব্রত।

কাগজে-কলমে এখনও স্বামী-স্ত্রী তাঁরা। যদিও পথ আলাদা হয়েছে সোনামণি সাহা ও সুব্রত রায়। এক বছরেরও বেশি সময় ধরে এক ছাদের তলায় থাকেন না তাঁরা, সোনামণি জানিয়েছেন এখন তিনি ‘সিঙ্গল’। তবুও বিচ্ছিন্না স্ত্রীর জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা জানাতে ভুললেন না সুব্রত। 

রবিবার ছিল মোহর অর্থাত্ সোনামণির জন্মদিন। আর এই বিশেষ দিনে সোনামণির সঙ্গে কাটানো পুরোনো দিনের ছবি পোস্ট করে ‘স্ত্রী’র উদ্দেশ্যে সুব্রতর বার্তা, ‘ভাল থেকো, আরও ভাল কাজ কর। অনেক বড় হও। আমার ভালবাসা সব সময় তোমার সঙ্গে থাকবে’। সঙ্গে প্রশ্নও রয়েছে ‘মোমো খেয়েছো আজকে?’ সোনামণিকে মন থেকে এখনও মুছে দিতে পারেনি, এই পোস্ট দেখে বলছেন সুব্রতর পরিচিতরা। এখনও নিজের ফেসবুক প্রোফাইলের ডিপিতে সোনামণির সঙ্গেই নিজের ছবি রেখেছেন সুব্রত। গুঞ্জন তবে কী ফের ভাঙা সম্পর্ক জোড়া লাগছে?

সোনামণির স্বামীর পোস্ট
সোনামণির স্বামীর পোস্ট

তবে এই ব্যাপারেও কোনও জবাব দিতে চান না সোনামণি। এই পোস্ট তাঁর নজরে পড়েনি, জানিয়েছেন তিনি। ব্যাস এইটুকুই। কী হয়েছে স্বামী-স্ত্রীর মধ্যে?

২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামণি। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তবে প্রায় দেড় বছর ধরে সেপারেশনে রয়েছেন অভিনেত্রী। গত বছর সেপ্টেম্বরে বিতর্ক দানা বেঁধেছিল সোনামণির বিবাহিত নাকি অবিবাহিত সেই নিয়ে। এক সাক্ষাত্কারে নিজেকে সিঙ্গল বলে দাবি করলে ফেসবুকে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন তাঁর বিচ্ছিন্ন' স্বামী সুব্রত রায়। সংবাদমাধ্যমকে দুষে নিজেদের বিয়ের ছবি পোস্ট করে ফেসবুক পোস্টও করেন তিনি।

বিয়ের ছবি
বিয়ের ছবি

সেই সময় সোনামণি নিজের বক্তব্য স্পষ্ট করে বলেন, ‘এখন আমি সত্যিই সিঙ্গল। আমার স্বামীর সঙ্গে আলাদা আছি। তাই জানিয়েছি আমি বিবাহিত নই’। পাশাপাশি তিনি দাবি করেন,  ‘আমি মুখ খুললে তো অনেককে জেলে যেতে হবে’। 

গত বছর ফেব্রুয়ারিতে ‘দেবী চৌধুরানী’ কো-স্টার রাহুল মজুমদারের বিয়ের রিসেপশনেই শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল সোনামণি ও সুব্রতকে। এরপর ক্রমেই দূরত্ব বাড়ে সম্পর্কে। অন্যদিকে প্রতীক সেনের সঙ্গে সোনামণির প্রেম সম্পর্কের গুঞ্জন মাসকয়েক ধরেই উড়ে বেড়াচ্ছে টলিপাড়ায়। এই নিয়ে সোনামণি কিছু না বললেও প্রতীককের দাবি পুরোটাই গুজব।

বন্ধ করুন