বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জাপানে কোভিড নেই'? সোনামণির নতুন ছবি দেখে প্রশ্ন প্রতীকের

ছোটপর্দার সুপারহিট অনস্ক্রিন জুটি শঙ্খ-মোহর-এর অফ-স্ক্রিন রসায়ন কতটা জমজমাট? তার প্রমাণ সম্প্রতি মিলল সোশ্যাল মিডিয়ায়। কো-স্টার সোনামণি সাহার সঙ্গে বাস্তবেও যে খুনসুটিতে ভরপুর সম্পর্ক প্রতীকের তা বেশ সাফ হয়ে গেল। 

সোশ্যাল মিডিয়াতে দু-জনেরই ফ্যান সংখ্যার কমতি নেই। তবে ফেসবুক-ইনস্টায় যে ভীষণ অ্যাক্টিভ সোনামণি বা প্রতীক তা বলা যায় না। শুক্রবার রাতে নিজের ফেসবুকের প্রোফাইল পিকচার বদলে ফেলেন সোনামণি। সেই ছবিতে লাইক আর কমেন্টের বন্যা। ছবিতে মোহরকে পাওয়া গেল একদম ভিন্ন লুকে। ডেনিম জিনস আর শার্টে ভারী মিষ্টি লাগছে সোনামণিকে। শার্টের নীচ দিকটা নট করে বাঁধা, সঙ্গে চুল টপ নট করে টেনে বাঁধা। সামনে চুলের ছোট্ট গোছা বার করা, যা হাত দিয়ে পাকাচ্ছেন সোনামণি। মহারানির এই ছবিতে কমেন্ট না করে থাকতে পারেননি মহারাজ। 

মহারাজের হাতে জব্দ মহারানি!
মহারাজের হাতে জব্দ মহারানি!

এদিন প্রতীকের হাতে রীতিমতো ট্রোলড হলেন সোনামণি। নায়িকার ছবির কমেন্ট বক্সে তিনি লেখেন, ‘জাপানে কি কোভিড নেই’? সোনামণির মুখে মাস্ক না থাকার জেরেই হয়ত একথা বলেছেন প্রতীক। আসলে সোনামণিকে অনেকেই জাপানি গুড়িয়া বলে থাকে। সেই সূত্রেই জাপানের প্রসঙ্গে টেনেছেন প্রতীক।

প্রতীকের প্রশ্ন
প্রতীকের প্রশ্ন

প্রতীকের সুরে সুর মিলিয়ে মোহর ভক্তদের প্রিয় নায়িকাকে প্রশ্ন ‘জাপানে সত্যি কি করোনা নেই!’ যদিও এই প্রশ্নের এখনও কোনও উত্তর দেননি অভিনেত্রী। 

দু-দিন আগেই ছিল অভিনেতা প্রতীকের জন্মদিন, মোহরের সেটেই কেক কেটে জন্মদিন পালন করেন শঙ্খ স্যার! সেই সময় অবশ্য মাস্কে মুখ ঢেকেই পৌঁছেছিলেন সোনামণি। সেই ছবিও শেয়ার করেছে এই জুটির ফ্যানপেজ। জন্মদিনে প্রতীককে শুভেচ্ছা জানাতেও ভোলেননি সোনামণি। ইনস্টা স্টোরিতে কো-স্টারের ছবি পোস্ট করে লিখেছিলেন- ‘শুভ জন্মদিন রাজা’। পর্দার বাইরে যে এই মহারানি আর মহারাজের রসায়ন জমজমাট, তা বেশ স্পষ্ট সকলের কাছেই। 

বন্ধ করুন