বাংলা নিউজ > বায়োস্কোপ > তিন মাসেই স্লট বদল! ‘আমাদের দেওয়া নাম সার্থক মরণ’, ব্যাপক কাটক্ষের মুখে ‘বরণ'
বরণের একটি দৃশ্য (ছবি সৌজন্যে-ডিজনি প্লাস হটস্টার) 
বরণের একটি দৃশ্য (ছবি সৌজন্যে-ডিজনি প্লাস হটস্টার) 

তিন মাসেই স্লট বদল! ‘আমাদের দেওয়া নাম সার্থক মরণ’, ব্যাপক কাটক্ষের মুখে ‘বরণ'

  • ‘বেঙ্গল টপার দূরে থাক একবারও তো স্লট লিডার হতে পারেনি বরণ’, মোহদীপ ভক্তদের হাতে ব্যাপক ট্রোলড ‘বরণ’। 

টিআরপির লড়াইয়ে মাস কয়েক ধরে বাংলা টেলিভিশনের এক নম্বর সিরিয়াল ‘মিঠাই’কে টেক্কা দিতে ব্যর্থ হয়েছে বরণ। আর এর জেরেই কোপ পড়ল মাত্র তিন মাস আগে শুরু হওয়া এই সিরিয়ালে। আগামী ১৯ শে জুলাই থেকে রাত আট-টার বদলে বিকাল ৫.৩০টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।  একদম নতুন দুই মুখ সুস্মিত মুখোপাধ্যায় ও ইন্দ্রাণী পালকে নিয়ে গত ৫ই এপ্রিল থেকে সফর শুরু করেছিল বরণ কিন্তু শুরু থেকেই ব্যাপক কটাক্ষের শিকার হতে হয়েছে এই ধারাবাহিককে। সোশ্যাল মিডিয়ায় লাগাতার হুমকি, সিরিয়াল বয়কটের ডাক দিয়েছে স্টার জলসার দর্শকদেরই একটা বড় অংশ। আর তার পিছনের কারণটিও কারুর অজানা নয়। ‘মোহর’-এর মতো জনপ্রিয় সিরিয়ালের জায়গা নিয়েছিল বরণ, স্বভাবতই প্রত্যাশার পারদ শুরু থেকেই ঘিরে ছিল এই সিরিয়ালকে। 

কিন্তু কাঙ্ঘিত ফল এনে দিতে না পারায় এবার ‘বরণ’-এর জায়গা নিতে চলেছে ‘ধুলোকণা’। মানালি মণীষা দে এবং ইন্দ্রাশিস রায়ের টেলিভিশনে কামব্যাক হতে চলেছে ‘ধুলোকণা’র সঙ্গে, আর ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের কাঁধে গুরু দায়িত্ব বর্তেছে ‘মিঠাই’-এর স্বাদ ফিকে করে তোলবার। বরণ-এর এই স্লট বদলকে নৈতিক জয় হিসাবে দেখছে ‘মোহদীপ’ ভক্তরা। বরণ-এর সময় পরিবর্তনের আনুষ্ঠানিক ঘোষণার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের বন্যা। 

একজন নেটিজেন চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে লিখেছেন, ‘মোহর এর জায়গা নিতে এসেছিল স্লট চেঞ্জ না করলেও মোহর এর নখের যোগ্য কোনদিন ছিল না এই মরণ আজও নেই আর ভবিষ্যতেও হবে না..মোহর এর জায়গা তে নাকি প্রতিবাদী কোন তিথি এসেছিলেন… জোকার একেবারে’। অপরজন লেখেন- 'কেমন লাগছে বরণ, আমার বেশ মজা লাগছে। আমাদের প্রিয় মোহরকে সরিয়ে মোহরের জায়গা দখল করেছিলে, টিকতে তো পারোনি। বেঙ্গল টপার দূরে থাক একবারও তো স্লট লিডার হতে পারোনি।

মোহদীপের এক ফ্যানপেজ লেখে-'আমাদের কথা শেষ পর্যন্ত মিললো তো… বরণ সেই মরণ হল'। অন্যদিকে বরণ বিকাল ৫.৩০টার স্লটে নামিয়ে আনার জেরে খুশি নয় ‘ও গো নিরুপমা’র ভক্তরাও। শুরুতে অনেকে ভেবেছিল আবির-নিরুপমা জুটির উপর বোধহয় এবার কোপ পড়ল। এমনিতেই টিআরপি ব্যাপক তলানিতে থাকায় এই সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে টেলিপাড়ায়। তবে এখনই শেষ হচ্ছে না ওগো নিরুপমা। আপতত এক ঘন্টা এগিয়ে, বিকাল ৪.৩০টের সময় দেখা যাবে এই সিরিয়াল। 

বন্ধ করুন