বাংলা নিউজ > বায়োস্কোপ > টিআরপি তালিকায় মোহর ম্যাজিক, প্রথম পাঁচে নেই কৃষ্ণকলি! সেরা দশে কারা ?
টিআরপি তালিকায় শীর্ষে মোহর 
টিআরপি তালিকায় শীর্ষে মোহর 

টিআরপি তালিকায় মোহর ম্যাজিক, প্রথম পাঁচে নেই কৃষ্ণকলি! সেরা দশে কারা ?

  • রানিমার হ্যাটট্রিকের পথের কাঁটা হল মোহর। এই সপ্তাহে দ্বিতীয় স্থানে নেমে এল করুণাময়ী রাণী রাসমণি, তৃতীয় সাঁঝের বাতি। 

কাছাকাছি শঙ্খ-মোহর। মন্দিরে বিয়ের পর্বটাও সেরে ফেলেছে টেলিভিশনের হিট জুটি। স্বভাবতই টেলিভিশন স্ক্রিনের দিকে হাঁ করে তাকিয়ে দেখেছে দর্শকরা। যার জেরে টিআরপি তালিকায় বাজিমাত স্টার জলসার এই সিরিয়ালের। রানিমাকে হ্যাটট্রিক করা থেকে বঞ্চিত করল মোহর (১০.৬)। এই সপ্তাহে প্রকাশিত টিআরপি (টেলিভিশন রেটিং পয়েন্ট) তালিকায় করুণাময়ী রাণী রাসমণিকে পিছনে ফেলে পয়লা স্থান দখল করল মোহর। ‘রাণী রাসমণি’ রেটিং তালিকায় ১০ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। 

মোহর ফার্স্ট গার্ল হলেও অনেকখানি হতাশ করল কৃষ্ণকলি। হ্যাঁ, এবারের তালিকায় সেরা পাঁচে নেই জি বাংলার এই হিট সিরিয়াল। পিছোতে পিছোতে এইবার কৃষ্ণকলি নেমে এসেছে ষষ্ঠস্থানে। এই সপ্তাহে কৃষ্ণকলির সংগ্রহ মাত্র ৮.৫! তৃতীয় স্থান এইবার দখল করল ‘সাঁঝের বাতি’। চারু-আর্যর পুনঃবিবাহ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে দর্শকরা। চার নম্বরে স্টার জলসার নতুন সিরিয়াল খড়-কুটো। যৌথ পরিবারের আদর্শের প্রেক্ষাপটে তৈরি এই সিরিয়াল সববয়সী দর্শকরা বেশ পছন্দ করছে। অন্যদিকে পঞ্চম স্থানে রয়েছে শ্রীময়ী। এই সিরিয়ালের গল্পেও এবার বিবাহ-যোগ, ডিঙ্কার বিয়ের হাই-ভোল্টেজ ড্রামা বেশ পছন্দ করেছে দর্শকরা। অন্যদিকে দীর্ঘদিন পর সেরা দশের তালিকায় ফিরেছে ফিরকি। ৬.২ পয়েন্ট সংগ্রহ করে দশম স্থানে রইল এই ধারাবাহিক।

এক  নজরে দেখে নিন টিআরপি তালিকায় সেরা দশে রইল কারা? 

সিরিয়ালকোন চ্যানেলএ সপ্তাহের রেটিংস্থান
মোহরস্টার জলসা১০.৬প্রথম
করুণময়ী রাণী  রাসমনিজি বাংলা১০.০দ্বিতীয়
সাঁঝের বাতিস্টার জলসা৯.৭তৃতীয়
খড়কুটোস্টার জলসা৯.০০চতুর্থ
শ্রীময়ীস্টার জলসা৮.৭পঞ্চম
কৃষ্ণকলিজি বাংলা৮.৫ষষ্ঠ
যমুনা ঢাকিজি বাংলা৮.১সপ্তম
ভাগ্যলক্ষ্মীস্টার জলসা ৭.০০অষ্টম
কী করে বলব তোমায় জি বাংলা৬.৩নবম
ফিরকিজি বাংলা৬.২ দশম
বন্ধ করুন