বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার সঙ্গে একমত’, প্রকাশ্যেই ‘বন্ধু’ যশকে সমর্থন নুসরত জাহানের! হইচই নেটপাড়ায়
নুসরত ও যশ। (ফাইল ছবি)
নুসরত ও যশ। (ফাইল ছবি)

‘তোমার সঙ্গে একমত’, প্রকাশ্যেই ‘বন্ধু’ যশকে সমর্থন নুসরত জাহানের! হইচই নেটপাড়ায়

যশের ছবির তলায় মন্তব্য করলেন অন্তঃসত্ত্বা নুসরত। আর তারপরই শুরু সমালোচনা। 

যশ আর নুসরতের সম্পর্কের সঠিক সমীকরণ যে কি, তা জানার জন্য একপ্রকার মুখিয়ে আছেন সকলে। সেপ্টেম্বরে নুসরতের কোলজুড়ে আসতে চলেছে নতুন অতিথি, একথা আপাতত সকলেই জেনে ফেলেছেন। কিন্তু সে সন্তানের বাবা কে তা জানা হয়নি বলেই সকলের যত সমস্যা! নুসরতের প্রাক্তন নিখিল ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, তিনি এই সন্তানের বাবা নন। 

টলিপাড়ায় নিশ্চিত খবর জোরদার প্রেম করছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এমনকী, আম জনতার কাছেও এটা যেন ওপেন সিক্রেট। কখনও একই লোকেশন থেকে দু'জনে ছবি শেয়ার করছেন। কখনও একে-অপরকে ছবিতে ট্যাগ করছেন ‘ক্যামেরা পার্সন’ হিসেবে। এবার একেবারে প্রকাশ্যে যশকে সমর্থন করে বসলেন নুসরত। আর তা নিয়েই যত হইচই।

এবার নেটাগরিকদের নতুন চমক দিলেন অন্তঃসত্ত্বা নুসরত। যশের ছবির তলায় মন্তব্য করলেন অভিনেত্রী। কথোপকথনে মজলেন দুই তারকা। সম্প্রতি নিজের একটা ছবি দিয়ে যশ লিখেছিলেন, ‘সব থেকে বড় জ্ঞান হল, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ আর সেই ছবির তলাতেই নুসরত মন্তব্য করেছেন, ‘তোমার ক্যাপশনের সঙ্গে আমি ১০০ শতাংশ সহমত’। আর যার উত্তরে মজার ছলে যশকে লিখতে দেখা গেল, ‘আমায় বলো’। সঙ্গে একগাল হাসির একটা স্মাইলি।

নেটদুনিয়ায় গল্পে মজেছেন যশ-নুসরত। 
নেটদুনিয়ায় গল্পে মজেছেন যশ-নুসরত। 

আর এরপরেই নেট-নাগরিকদের রোষের মুখে পড়তে হয় তাঁদের। ‘পাশাপাশি বসেই তো কথা বলতে পারো’, ‘কেন লুকিয়ে রাখার চেষ্টা করো’, ‘বেহায়া’, ‘নির্লজ্জ’-র মতো একাধিক মন্তব্যে ছেয়ে যায় পোস্টটি। যদিও সেসবে পাত্তা দেননি দু'জনের কেউই। একের পর এক আক্রমণ যেন তাঁদের গা সওয়া হয়ে গিয়েছে। ব্যক্তিগত জীবনের আঁচ নিয়ে যতই নুসরত বা যশ সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিক, প্রকাশ্যে মুখ খুলতে নারাজ দু'জনেই।

বন্ধ করুন