বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার হাত ধরে রাস্তায় বেরোলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা,গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে বিরাট ঘরনি
অপেক্ষা আর কয়েকদিনের
অপেক্ষা আর কয়েকদিনের

বাবার হাত ধরে রাস্তায় বেরোলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা,গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে বিরাট ঘরনি

  • বাবার সঙ্গে বাইরে বার হলেন অনুষ্কা, পাপারাতজিদের ক্যামেরায় ধরা পড়লেন মম টু বি।

শরীরের ভিতরে একটু একটু করে বড়ো হয়েছে একটা প্রাণ। আর কয়েকদিন পরেই পৃথিবীর আলো দেখবে সে। নারীত্বের পূর্ণতা মাতৃত্বে, আর এই বিরল অনুভূতির স্বাদ প্রতি মুহূর্তে অনুভব করছেন অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার মুম্বইয়ে পাপারাত্জিদের লেন্সেবন্দি হলেন বিরাট ঘরনি। শুরুতেই অনুষ্কার প্রেগন্যান্সি স্টাইল নজর কেড়েছে, এদিনও  ভীষণ স্টাইলিশ অবতারেই পাওয়া গেল হবু মা'কে। লম্বা সাদা রঙের ড্রে, সঙ্গে হালকা ডেনিম জ্যাকেট এবং পায়ে স্নিকার্স। এদিন বাবার সঙ্গে লেন্সবন্দি হলেন অনুষ্কা। 

অগষ্ট মাসে সন্তান আসবার খবর প্রকাশ্যে আনার দিন কয়েকের মধ্যেই বিরাট কোহলির সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীতে উড়ে গিয়েছিলেন অনুষ্কা। অক্টোবরের শেষে মুম্বই ফেরেন অনুষ্কা। মরু শহর দুবাই কিংবা আবু ধাবি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, গ্ল্যালারিতেও বিরাট কোহলির দল আরসিবির হতে গলা ফাটাতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। 

 প্রেগন্যান্ট হওয়ার জন্য কী সমস্যায় পড়েছেন তিনি, সেই কথাও সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন নায়িকা। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন- 'যখন আমি এ ভাবে বসে বসে খেতে পারতাম। কিন্তু এখন আর আমি এ ভাবে বসতে পারি না। তবে খেতে পারি।’ 

বেবি বাম্পের জেরে এখন কোনওভাবেই এইরকম পোজ নিয়ে বসা সম্ভবপর নয় অনুষ্কার কাছে। সেই কথায়ই রসিকতার সঙ্গে বলতে শোনা গেল অভিনেত্রীকে। তবে এই না-পারার মধ্যেও যে একটা আনন্দ আছে তা স্পষ্ট অনুষ্কার কথায়। নিমেষেই ভাইরাল হয়ে যায় অনুষ্কার এই পোস্ট।

আর এক মাসও বাকি নেই সন্তানের জন্ম দিতে, জানুয়ারিতেই বিরুষ্কার সন্তান এই পৃথিবীর আলো দেখবে। এই সংবেদনশীল সময়ে আপতত পাশে নেই স্বামী। কারণ বিরাট ব্যস্ত অস্ট্রেলিয়ায় ভারতকে বর্ডার-গাভাস্কর সিরিজে নেতৃত্ব দিতে। অ্যাডিলেটে চলছে প্রথম টেস্ট ম্যাচ, যা শেষ হলেই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরবেন বিরাট কোহলি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছেন জানুয়ারিতে মা হওয়ার পর কয়েক মাস কাজ থেকে সম্পূর্ণ ছুটি নিচ্ছেন তিনি। তবে মে মাসে ফের কাজে যোগ দেবেন তিনি। অনুষ্কার কথায়, ‘আমি যতদিন বাঁচব ততদিন অভিনয় চালিয়ে যাব কারণ এটা সত্যি আমাকে আনন্দ দেয়’।

বন্ধ করুন