বাংলা নিউজ > বায়োস্কোপ > সাদা-কালোতেও ঠিকরে পড়েছে অনুষ্কার মাতৃত্বকালীন আভা, জানুন ‘বিরাট’ প্রতিক্রিয়া!
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)

সাদা-কালোতেও ঠিকরে পড়েছে অনুষ্কার মাতৃত্বকালীন আভা, জানুন ‘বিরাট’ প্রতিক্রিয়া!

  • আপতত বিরাটের সঙ্গে আমিরশাহীতেই রয়েছেন অনুষ্কা। আইপিএলে ব্যস্ত স্বামীর সঙ্গেই কাটাচ্ছেন কোয়ালিটি টাইম। 

খুব শীঘ্রই বিরুষ্কার পরিবারের নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে । অগস্ট মাসেই সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়েছেন এই সেলেব দম্পতি, যার জেরে রীতিমতো উৎসাহ আনন্দের জোয়ারে ঘুম উড়েছে অনুরাগীদের । সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডলে এক্কেবারে লাবণ্যময়ী সুন্দরীর বেশে ব্ল্যাক এন্ড হোয়াইট ফিল্টারে এক ছবি পোস্ট করলেন অনুষ্কা শর্মা ।

ছবিতে হাসি হাসি মুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন বিরাট পত্নী । তাঁর মুখে চোখে খোলা চুল উড়ে এসে যেন লাবণ্যের ছটাকেও এক ধাক্কায় বাড়িয়ে দিয়েছে অনেকটাই । সত্যি বলতে অনুষ্কার প্রেগন্যান্সি গ্লো যে এর জন্য দায়ী তা মানতেই হবে। ছবির ক্যাপশনে শুধু একটি কালো সাদা হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন অনুষ্কা ।

View this post on Instagram

🖤&🤍

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ছবিটি পোস্ট হওয়ার সাথে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা । প্রতিবেদন লেখা পর্যন্ত প্রায় ১৯ লক্ষ লাইক পড়েছে এই ছবিতে | লাইক জানিয়েছেন তাঁর ক্রিকেটার স্বামী বিরাটও । এছাড়া বলি তারকা তারা সুতারিয়া , নেহা ধুপিয়া , কৃতি শ্যানন এবং সুই ধাগা ছবিতে তাঁর সহ অভিনেতা বরুন ধাওয়ানও লাইক করেছেন ছবিতে ।

দেখুন অনুষ্কার বেবি বাম্পের বেশ কিছু ছবি-

বর্তমানে আমিরশাহিতে রয়াল চ্যালেঞ্জার্সের নেতৃত্বের দায়িত্বে রয়েছেন বিরাট, সেখানেই স্বামীর সঙ্গে সময় কাটাচ্ছেন অনুষ্কাও। কিছুদিন আগেই আইপিএলের মঞ্চে বিরাটের অফ ফর্ম নিয়ে গাওস্কারের মন্তব্যের জেরে তারকা ক্রিকেটারের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন অনুষ্কা শর্মা । লকডাউনের সময় নিজের বাংলোর টেরাসে অনুষ্কার সাথে ক্রিকেট খেলার ভিডিও পোস্ট করেছিলেন ভারতের ক্রিকেট অধিনায়ক । সেই সূত্র টেনেই , কমেন্ট্রি বক্সে সুনীল মন্তব্য করেছিলেন দীর্ঘ লকডাউনে বিরাট হয়তো অনুষ্কা ছাড়া আর কারোর বোলিংকেই সামলাননি , তাঁর খেলার মধ্যেই সেই ছাপ সুস্পষ্ট । কিন্তু এতেই চটে যান অনুষ্কা এবং এই মন্তব্যের তীব্র সমালোচনা করে সানিকে সেক্সিস্ট বলেও অভিহিত করেন । পাশাপাশি ক্রিকেটারের ফর্মের সাথে তাঁর স্ত্রী কিভাবে জড়িত থাকতে পারেন ? সেই প্রশ্নও ছুঁড়ে দেন তিনি।

এছাড়াও সাম্প্রতিক কালে হাথরস গণধর্ষণ কাণ্ডের প্রসঙ্গেও সোশ্যাল মিডিয়াতে মুখ খুলেছেন অনুষ্কা | সমাজের দৃষ্টিভঙ্গির তীব্র সমালোচনা করে পুত্র সন্তানের জন্মের সাথে সাথেই পরিবার হিসেবে বিশেষ সুবিধা লাভ করার মানসিকতাকে ধিক্কার জানান তিনি । লেখেন , এই ঘটনাকে প্রিভিলেজ আখ্যা না দিয়ে বরং সমাজে নারীদের কিভাবে সন্মান দিতে হয় মা-বাবার উচিত পুত্রসন্তানকে সেই শিক্ষা দেওয়ার। প্রত্যেক শিশুকেই মহিলাদের যোগ্য সন্মান প্রদর্শন করার শিক্ষা দেওয়া তাদের মা-বাবার নৈতিক কর্তব্য হিসেবে ধার্য হওয়া উচিৎ ।

বন্ধ করুন