বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের থেকে বেশি সন্তানের যত্ন নিচ্ছেন গর্ভবতী অনুষ্কা শর্মা, শেয়ার করলেন অনুভূতি
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম) 
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম) 

নিজের থেকে বেশি সন্তানের যত্ন নিচ্ছেন গর্ভবতী অনুষ্কা শর্মা, শেয়ার করলেন অনুভূতি

  • নিঃস্বার্থ ভালোবাসা আসলে কী, তা মা হওয়ার পরেই বুঝলেন অনুষ্কা। 

অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থেকে ছুটি নেননি অনুষ্কা। বরং বেবি বাম্প নিয়ে গত মাসেও একের পর এক বিজ্ঞাপনী শ্যুটিং সারতে দেখা গিয়েছে বিরাট ঘরনিকে। সম্প্রতি প্রকাশ্যে এল অনুষ্কার একটি বিজ্ঞাপন। প্রেগন্যান্সির ঘরোয়া টেস্ট কিটের এই বিজ্ঞাপনে মা হওয়ার অনুভূতি ব্যক্ত করেন অভিনেত্রী।

ভিডিয়োতে বেবি পিঙ্ক গাউনে ভারী মিষ্টি লাগল অনুষ্কাকে। তাঁর মাতৃত্বকালীন আভা ঝরে পড়েছে মুখে, ঠোঁটের কোণে সবসময়ই হাসি ধরে রাখলেন অনুষ্কা, চোখে-মুখে মা হওয়ার দ্যুতি ফুটে উঠেছে। ভিডিয়োতে তাঁর প্রেগন্যান্সির দিনগুলো কেমন কাটছে তাঁর টুকরো ঝলক উঠে এল। অনুষ্কাকে এখানে গান শুনতে দেখা গেল, সেই সময়ই শরীরের ভিতরে অপর একটি প্রাণ বেড়ে ওঠার অনুভূতি অনুভব করলেন তিনি। সন্তানের পেটে লাথি মারবার ধরণই তাঁকে বলে দিল, এখন খিদে পেয়েছে তাঁর সন্তানের। নিজের থেকে বেশি অন্যের চিন্তা করাটা আসলে কী জিনিস সেটা মা হলে তবেই বোঝা সম্ভবপর। অনু্ষ্কা জানান, নিজের মায়ের কাছে এই কথাটা এতদিন শুনতেন যে মা-সন্তানের ‘নিঃস্বার্থ' ভালোবাসা আসলে কী!

এই ভিডিয়ো শেয়ার করে অনুষ্কা লেখেন- ‘এটা কী দুর্দান্ত তাই না! দুটো ছোট্ট গোলাপি দাগ আপনার জীবন বদলে দিতে পারে? দেখুন আমি আমার অভিজ্ঞতা শেয়ার করে নিলাম আমার প্রেগন্যাসি জার্নির প্রেগা নিউজের সঙ্গে’। 

জানুয়ারি মাসেই বিরাট-অনুষ্কার ঘরে আসবে নতুন অতিথি। ২০১৭ সালে ইতালিতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরুষ্কা। সদ্যই নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন এই জুটি, যদিও সেই সময় অনুষ্কার পাশে ছিলেন না বিরাট। আপতত ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে রয়েছেন কোহলি। তবে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট। শুক্রবার থেকে অ্যালিলেডে শুরু হতে চলা বর্ডার-গাভাস্কর সিরিজের প্রথম টেস্ট খেলেই দেশে ফিরবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। 

বিবাহবার্ষিকীতে বিরাটের উদ্দেশে অনুষ্কা প্রেমেমাখা বার্তা পোস্ট করেন। লেখেন- ‘আমাদের তিন বছর, আর শীঘ্রই আমরা তিন হব। মিস ইউ'। সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছেন জানুয়ারিতে মা হওয়ার পর কয়েক মাস কাজ থেকে সম্পূর্ণ ছুটি নিচ্ছেন তিনি। তবে মে মাসে ফের কাজে যোগ দেবেন তিনি। অনুষ্কার কথায়, ‘আমি যতদিন বাঁচব ততদিন অভিনয় চালিয়ে যাব কারণ এটা সত্যি আমাকে আনন্দ দেয়’। 

বন্ধ করুন