বাংলা নিউজ > বায়োস্কোপ > শীঘ্রই আসতে চলেছে বিরুষ্কার সন্তান, ক্লিনিকে হাজির অনুষ্কা শর্মা
মুম্বইয়ের এক ক্লিনিকে লেন্সবন্দি গর্ভবতী অনুষ্কা 
মুম্বইয়ের এক ক্লিনিকে লেন্সবন্দি গর্ভবতী অনুষ্কা 

শীঘ্রই আসতে চলেছে বিরুষ্কার সন্তান, ক্লিনিকে হাজির অনুষ্কা শর্মা

  • গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে অনুষ্কা। চেক-আপের জন্য হাজির ক্লিনিকে। জানুয়ারিতে ভূমিষ্ঠ হবে বিরুষ্কার সন্তান। 

প্রথমবার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। দেশের অন্যতম চর্চিত জুটি বিরুষ্কার সন্তানের আগমন ঘিরে শোরগোল বহু আগে থেকেই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন অনুষ্কা। তারপর থেকেই পেজ থ্রি-র পাতায় চর্চার কেন্দ্রবিন্দুতে হবু মা। তাঁর প্রেগন্যান্সি ফ্যাশন থেকে ডায়েট- সবই থেকেছে সংবাদ শিরোনামে। এবার মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে লেন্সবন্দি হলেন অনুষ্কা। এদিন কালো রঙের স্লিভলেস মিডি ড্রেসে পাওয়া গেল গর্ভবতী অনুষ্কাকে।সঙ্গে পায়ে ছিল সাদা রঙের স্নিকার্স। করোনা আবহে খুব স্বাভাবিকভাবে মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন নায়িকা।

আপতত গর্ভাবস্থার তৃতীয় ও শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা। জানুয়ারি মাসেই জন্ম হবে বিরুষ্কার সন্তানের। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থেকে ছুটি নেননি নায়িকা। গোটা আইপিএলের মরসুম বিরাটের সঙ্গে আমিরশাহীতে কাটিয়ে দেশে ফেরবার পর টানা এক সপ্তাহ নানান বিজ্ঞাপনী প্রচারের শ্যুটিং সেরেছেন তিনি। একটি প্রেগন্যান্সি টেস্ট কিটের বিজ্ঞাপনে ইতিমধ্যেই দেখা মিলেছে অনুষ্কার। 

প্রেগন্যান্ট হওয়ার জন্য কী সমস্যায় পড়েছেন অনুষ্কা, সেই কথাও সম্প্রতি ইনস্টাগ্রামে মজার ভঙ্গিতে শেয়ার করে নিয়েছেন নায়িকা। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন- 'যখন আমি এ ভাবে বসে বসে খেতে পারতাম। কিন্তু এখন আর আমি এ ভাবে বসতে পারি না। তবে খেতে পারি।’

বেবি বাম্পের জেরে এখন কোনওভাবেই এইরকম পোজ নিয়ে বসা সম্ভবপর নয় অনুষ্কার কাছে। সেই কথায়ই রসিকতার সঙ্গে বলতে শোনা গেল অভিনেত্রীকে। তবে এই না-পারার মধ্যেও যে একটা আনন্দ আছে তা স্পষ্ট অনুষ্কার কথায়। নিমেষেই ভাইরাল হয়ে যায় অনুষ্কার এই পোস্ট।

অন্যদিকে অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্ট ম্যাচ শেষ হওয়ার পর পিতৃত্বকালীন ছুটিতে ইতিমধ্যেই দেশে ফিরেছেন বিরাট কোহলি। সন্তান আসার আগে স্ত্রীর পাশেই থাকতে চান বিরাট। সেই নিয়ে বিতর্ক কম হচ্ছে না, কিন্তু তাতে কুছ পরোয়া নেই এই তারকা দম্পতির। 

সম্প্রতি এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছেন জানুয়ারিতে মা হওয়ার পর কয়েক মাস কাজ থেকে সম্পূর্ণ ছুটি নিচ্ছেন তিনি। তবে মে মাসে ফের কাজে যোগ দেবেন তিনি। অনুষ্কার কথায়, ‘আমি যতদিন বাঁচব ততদিন অভিনয় চালিয়ে যাব কারণ এটা সত্যি আমাকে আনন্দ দেয়’।

বন্ধ করুন