বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: বেবি বাম্পকে 'নকল' তকমা নেটপাড়ার, জনসমক্ষে এসে হঠাৎ পেশা বদলানোর কথা বলল হবু মা দীপিকা

Deepika Padukone: বেবি বাম্পকে 'নকল' তকমা নেটপাড়ার, জনসমক্ষে এসে হঠাৎ পেশা বদলানোর কথা বলল হবু মা দীপিকা

বেবি বাম্পকে 'নকল' তকমা নেটপাড়ার, জনসমক্ষে এসে হঠাৎ পেশা বদলানোর কথা বলল দীপিকা

Deepika Padukone: হবু দীপিকা পাড়ুকোনের বেবি বাম্পকে ‘ফেক’ আখ্যা দিয়েছে নেটপাড়া। কটাক্ষ নিয়ে চুপ রণবীর ঘরণী, তবে আচমকাই অভিনয় ছেড়ে নতুন পেশায় যোগ দেওয়ার কথা বললেন হবু মা! 

এতদিন নেটপাড়ায় শোরগোল শুরু হয়েছিল দীপিকার প্রেগন্যান্সি নিয়ে। কেন নায়িকার বেবি বাম্প দেখা যাচ্ছে না, সেই নিয়ে নানান গুঞ্জন উঠেছিল। গত ২০শে মে ভোট দিতে আসেন দীপিকা, সেইসময় ক্যামেরাবন্দি হয় তাঁর স্ফীতোদর। তারপর শুরু নতুন ফিকফিসানি। নেটপাড়ায় অনেকেই দীপিকার বেবি বাম্পকে ‘ফেক’ অর্থাৎ ‘ভুয়ো’ তকমা দেন। 

এই বিতর্কে দীপিকা মুখ না খুললেও পাশে দাঁড়িয়েছেন আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা নায়িকাকে নিয়ে কারুর জাজমেন্টাল হওয়ার দরকার নেই, বিশ্বাসী আলিয়া। শুক্রবার প্রায় সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দীপিকা একটি প্রোমোশন্যাল ইভেন্টে যোগ দিলেন। প্রেগন্যান্সিতেও থেমে নেই দীপিকার কাজ। 

অভিনেত্রী নয়, সেলসম্যান দীপিকা

এদিন গর্ভবতী দীপিকার দেখা মিলল হলুদ রঙা ঘেরালো গাউনে। নিজস্ব স্কিনকেয়ার লেবেল, 82° E-র প্রচারেই এদিন জনসমক্ষে হবু মা। দীপিকার মাতৃত্বকালীন জেল্লা ফেটে পড়ছে। হালকা মেকআপ আর বাঁধা চুলে মোহময়ী দীপিকা। কানে হিরে আর মুক্তোর ছোট্ট দুলে নায়িকা সাজিয়েছেন নিজেকে। একটি স্টোরের মধ্যে একটি কাউন্টারের পিছনে দেখা গেছে। দীপিকা মজা করে বলেন, 'আমার সেলসম্যান হওয়া উচিত। তিনি একটি পিওএস মেশিনও হাতে নিয়েছিলেন এবং স্টোরের কর্মী হওয়ার ভান করেছিলেন।

হলুদ গাউনে মোহময়ী দীপিকা
হলুদ গাউনে মোহময়ী দীপিকা

নিজের ত্বকের যত্ন নিয়ে কথা বললেন দীপিকা

এদিন ইনস্টাগ্রামে দীপিকা একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে তিনি তার ব্র্যান্ড 82°E-র পণ্য সম্পর্কে কথা বলেছেন। অভিনেত্রী তার ত্বকের যত্নের রুটিন সম্পর্কেও কথা বলেছেন। গত দেড় বছর ধরে কেবলমাত্র অনলাইনেই কেনা যেত দীপিকার ব্র্যান্ডের প্রোডাক্ট, তবে এবার থেকে নির্দিষ্ট কিছু দোকানেও মিলবে এই স্কিন কেয়ার প্রোডাক্ট। 

দীপিকার পোস্টে প্রতিক্রিয়া

হবু মা দীপিকার পোস্টে অভিনেত্রী বিপাশা বসু মন্তব্য করেন। নতুন মা বিপাশা লেখেন, 'আশীর্বাদধন্য থাকুন, সুন্দর থাকুন। খুব সাবধানে থেকো'। এক ভক্ত বলেন, ‘হবু মা গ্লো করছে'। একজন মন্তব্য করেছেন, ‘জেল্লা দিনদিন বাড়ছে’।

দীপিকা-রণবীরের প্রথম সন্তান 

আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের প্রত্যাশা করছেন দীপবীর। সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফায় ভোট দিতে বেরিয়েছিলেন রণবীর ও দীপিকা। এই প্রথম বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে হাজির হলেন তিনি। এর পরে তিনি তীব্র ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছিলেন, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ এমনকি তাকে বাম্প নকল বলেও অভিহিত করেছিলেন। 

দীপিকার আসন্ন প্রোজেক্ট 

ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়। মার্চে আম্বানি জামনগর পার্টিতে রণবীর এমনকি বলেছিলেন যে তিনি বাবা হওয়ার বিষয়ে কতটা উত্তেজিত।

দীপিকাকে আগামীতে আগামিতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও 'সিংঘম এগেইন' ছবিতে। অন্যদিকে 'সিংঘম এগেইন'-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন রণবীর।

বায়োস্কোপ খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.