HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Ileana DCruz: সৈকতে হলুদ বিকিনিতে ইলিয়ানা, মা হওয়ার আগেই বললেন, সন্তানের মনের কথা

Ileana DCruz: সৈকতে হলুদ বিকিনিতে ইলিয়ানা, মা হওয়ার আগেই বললেন, সন্তানের মনের কথা

'বেবিমুনে' সেরা সময় কাটাচ্ছেন ইলিয়ানা। কোনও এক সমুদ্রের ধরা থেকে একের পর এক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। উজ্জ্বল হলুদ বিকিনি পরে সমুদ্রের ধারে বসে নায়িকা। চোখা তাঁর রোদচশমা।

'বেবিমুন' এনজয় করছেন মম টু বি ইলিয়ানা

চেটেপুটে মাতৃত্বকে উপভোগ করছেন হবু মা ইলিয়ানা ডিক্রুজ। প্রায়শই নেটমাধ্যমের পাতায় বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। শরীরে ধীরে ধীরে বেড়ে উঠছে ছোট্ট একটা প্রাণ। বিয়ের আগেই মা হওয়ার কথা জানিয়ে রীতিমতো সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। এ বার বেবিমুনে প্রতিটা মুহূর্তে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই বলি ডিভা।

'বেবিমুনে' সেরা সময় কাটাচ্ছেন ইলিয়ানা। কোনও এক সমুদ্রের ধরা থেকে একের পর এক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। উজ্জ্বল হলুদ বিকিনি পরে সমুদ্রের ধারে বসে নায়িকা। চোখা তাঁর রোদচশমা। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে লিখেছেন, ‘পায়ে আঙুল বালিতে ভরা। মন খুশি হয়ে উঠল’। পরের ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘মনে হচ্ছে বেবি নাগেটেরও ভালো লেগেছে’।

আরও পড়ুন: কৃষ্ণপ্রেম এক করে দিল ভারত আর রাশিয়াকে, গৌরব-চিন্তামণি যেন কলির রাধা-কৃষ্ণ

বেবিমুন থেকে এই ছবি শেয়ার করেছেন ইলিয়ানা

উল্লেখ্য, দিন দুই আগেই ইনস্টাগ্রাম স্টোরির একটি ছবিতে মিস্ট্রি ম্যানের হাতে হাত রেখে ছবি শেয়ার করেছেন উড বি মাম্মি ইলিয়ানা ডিক্রুজ। নজর কেড়েছে অনামিকা আঙুলের দুজনের আংটি। যদিও সন্তানের বাবার পরিচয় নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা।

ছবি দেখে এটুকু স্পষ্ট সমুদ্রের ধারে বেবিমুন এনজয় করছেন ইলিয়ানা। গত ডিসেম্বরে ঘোষণা মা হওয়ার কথা ঘোষণা করেছেন ইলিয়ানা ডিক্রুজ। এর আগেও বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। উল্লেখ্য, ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করে প্রথম সন্তানের আগমন বার্তা জানিয়েছিলেন এই সুন্দরী। প্রথমটিতে ছিল সদ্যোজাতের সাদাকালো পোশাকের একটি ছবি, তার উপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু’। অন্যদিকে ‘Mama’ লেখা একটি লকেটের ছবি পোস্ট করেন ইলিয়ানা। ছবির বিবরণীতে লেখেন, ‘সে খুব জলদি আসছে। আমার ছোট্ট সোনার সঙ্গে দেখা করতে আর তর সইছে না'।

দীর্ঘদিন অস্ট্রোলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিল ইলিয়ানা। জানা যায়, গোপনে বিয়েও করেছিলেন দুজনে। তবে ২০১৯ সালে এই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। পথ আলাদা হয় দুজনের। এরপর গত বছর ইলিয়ানার প্রেম জীবন নিয়ে নতুন জল্পনা উস্কায়।

জানা গিয়েছে, ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মলদ্বীতে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। যা জুটির প্রেমের জল্পনাকে উস্কে দেয়। ক্যাটরিনার ভাই লন্ডনে থাকেন, পেশায় মডেল। ‘ভিক্যাট’-এর বিয়ের আসরেও হাজির ছিলেন ইলিয়ানা।

বায়োস্কোপ খবর

Latest News

গঙ্গার পাড়ে সক্কাল বেলা প্রেমে মজে দিতিপ্রিয়া, প্রকাশ্য ছবি,প্রেমিককে দেখা গেল? পার্টি অফিসে দলীয় কর্মীদের সামনে হাতাহাতিতে জড়েলেন বিজেপি নেতারা মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি আর নেই একরত্তি! অযোগ্য-র স্ক্রিনিংয়ে মেয়ে ঋষণাকে আনলেন ঋতুপর্ণা, কতটা বড় হল সে? কোচ-ক্যাপ্টেন-বোর্ড প্রেসিডেন্ট, ভারতের ৩ কিংবদন্তির টেস্ট অভিষেক হয় আজকের দিনে টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ