বাড়ি > বায়োস্কোপ > 'তৈমুরের একটা খেলার সঙ্গী দরকার,অনেক দিন ধরে মেয়েকে বোঝাচ্ছিলাম': রণধীর কাপুর
ছোট মেয়ের দ্বিতীয়বার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত রণধীর কাপুর 
ছোট মেয়ের দ্বিতীয়বার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত রণধীর কাপুর 

'তৈমুরের একটা খেলার সঙ্গী দরকার,অনেক দিন ধরে মেয়েকে বোঝাচ্ছিলাম': রণধীর কাপুর

  • বেবোর দ্বিতীয়বার মা হওয়ার খবরে খুশির জোয়ারে ভাসছে কাপুর খানদান। প্রতিক্রিয়া দিলেন করিনার বাবা রণবীর কাপুর।

বুধবারই দ্বিতীয়বার মা হতে চলার সুখবরটা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন করিনা কাপুর খান। স্বভাবতই চারদিক থেকে শুভেচ্ছা বার্তার বন্যায় ভাসছেন বেবো। তবে করিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে পতৌদির নবাব পরিবার এবং কাপুর খানদানে খুশির জোয়ার। সম্প্রতি বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছে কাপুর পরিবার, চলতি বছরেই দিদি রিমা জৈন এবং ভাই ঋষি কাপুরকে হারিয়েছেন করিনার বাবা রণবীর কাপুর। এর মাঝে মেয়ের পরিবারে নতুন অতিথির আগমন বার্তা নিঃসন্দেহে একরাশ আনন্দ বয়ে এনেছে। 

মুম্বই মিররকে রণবীর কাপুর জানিয়েছে, ‘আমি তো দারুণ খুশি। আসলে আমি তো করিনাকে অনেক দিন ধরে বলে চলেছিলাম যে তৈমুরের একটা ভাই বা বোন দরকার আছে, একটা খেলার সঙ্গী লাগে তো নাকি! আমরা খুব খুশি, এবং আমরা প্রার্থনা করছি একটা স্বাস্থ্যবান শিশুর, এইটুকুই চাওয়া’। 

বুধবার একটি যৌথ বিবৃতিতে সইফ আলি খান ও করিনা কাপুর খান জানিয়েছেন, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালের ডিসেম্বর মাসে। মাত্র সাড়ে তিন বছর বয়সেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে আরও এক সদস্য। প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে সইফের দুই সন্তান-সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। তাই চতুর্থবার বাবা হতে চলেছেন অভিনেতা সইফ আলি খান। 

বন্ধ করুন