বাংলা নিউজ > বায়োস্কোপ > যশের বিশ্বস্ত বন্ধুকে আদুরে চুমু নুসরতের, হবু মায়ের দিকে অপলক দৃষ্টি তাঁর!
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম)

যশের বিশ্বস্ত বন্ধুকে আদুরে চুমু নুসরতের, হবু মায়ের দিকে অপলক দৃষ্টি তাঁর!

  • বোবা প্রেম তবুও ভালোবাসার বহিঃপ্রকাশে কোনও কমতি নেই!

সময় যতো এগোচ্ছে নুসরতের মাতৃত্বকালীন জেল্লা বেড়েই চলেছে। অন্তঃসত্ত্বা নুসরত মাস কয়েক ধরেই প্রেমিক যশ দাশগুপ্তর সঙ্গেই থাকছেন, তেমন ফিসফিসানি লাগাতার শোনা যাচ্ছে। একসঙ্গে ছবি পোস্ট না করলেও যশ-নুসরতের ছবির প্রেক্ষাপট হামেশাই তাঁদের একসঙ্গে থাকার প্রমাণ দিয়ে থাকে। পাশপাাশি আজকাল সুযোগ পেলেই নুসরত প্রেম জাহির করছেন যশের চারপেয়ে সন্তানের প্রতি। 

যশের পোষ্য প্রেমের কথা কারুর অজানা নয়, কিন্তু নুসরতও বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন প্রেমিকের চারপেয়ে সন্তানের সঙ্গে। গত সপ্তাহের পর এদিন ফের একবার যশের সারমেয় ‘হ্যাপি’র মিষ্টি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন নুসরত। আর ক্যাপশনেও লিখলেন- ‘মিষ্টি’। ছবিতে দেখা গেল যশের সারমেয় অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে নুসরতের দিকে, অন্তঃসত্ত্বা নায়িকার চোখ বন্ধ। হ্যাপির মুখে থুতনি ঠেকিয়ে রয়েছেন নুসরত। 

নুসরত ও হ্যাপি
নুসরত ও হ্যাপি

এই মমতামাখা ছবি দেখলে যে কারুর মন ভিজে যাবে। এমনিতেই গভর্বতীদের প্রতি একটু বেশি স্নেহশীল হয় সারমেয়রা। যশের এই চারপেয়ে সন্তানও যে নুসরতকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে তা বলার অপেক্ষা রাখে না।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

যশ-নুসরতের প্রেম নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীদের মনে। অন্তঃসত্ত্বা নুসরত আগেই এই সম্পর্ককে ইনস্টাগ্রামের স্বীকৃতি দিয়েছেন। নিখিলের সঙ্গে বিয়ে 'অবৈধ ও বেআইনি' বলে ঘোষণা করলেও সংবাদমাধ্যমের সামনে যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম নিয়ে স্পিকটি নন নুসরত।

যশ-নুসরতে সম্পর্ক দিনে দিনে আরও মজবুত হয়ে উঠছে তা স্পষ্ট। সম্প্রতি যশের একটি ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করে হইচই ফেলে দিয়েছিলেন নুসরত। নিজের একটা ছবি দিয়ে যশ লিখেছিলেন, ‘সব থেকে বড় জ্ঞান হল, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ আর সেই ছবির তলাতেই নুসরত মন্তব্য করেছেন, ‘তোমার ক্যাপশনের সঙ্গে আমি ১০০ শতাংশ সহমত’। আর যার উত্তরে মজার ছলে যশকে লিখতে দেখা গেল, ‘আমায় বলো’। সঙ্গে একগাল হাসির একটা স্মাইলি'। যশরতের রসায়নে এখন মজে নেটমাধ্যম। 

বন্ধ করুন