বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মুহূর্ত এবং স্মৃতি..', স্বামীর জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন ভাগ্যশ্রী
স্বামী হিমালয়ান দাসানির সঙ্গে ভাগ্য়শ্রী
স্বামী হিমালয়ান দাসানির সঙ্গে ভাগ্য়শ্রী

'মুহূর্ত এবং স্মৃতি..', স্বামীর জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন ভাগ্যশ্রী

  • স্বামী হিমালয়ান দাসানির জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে পোস্ট ভাগ্যশ্রীর।

মেইনে পেয়ার কিয়া-র সলমনের সেই মিষ্টি নায়িকা ভাগ্যশ্রীকে মনে আছে? স্বামী হিমালয়ান দাসানির জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতি একটি পোস্ট করেন অভিনেত্রী। শনিবার সকালে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেন ভাগ্যশ্রী। স্বামীর সঙ্গে একগুচ্ছ ছবি কোলাজ করে রিল ভিডিয়োটি তৈরি করা। 

ভিডিয়ো শেয়ার করে স্বামী হিমালয়ান দাসানিকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন ভালোবাসা। মুহূর্ত এবং স্মৃতি... সবসময়ই তোমার সঙ্গে বিশেষ #birthdayboy #birthdaywishes #happymood #birthday’। রিল ভিডিয়োতে গান বাজছে, ‘তু হি ইয়ার মেরা’। কমেন্ট বক্সে অভিনেত্রীর অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। দেখুন সেই ভিডিয়ো-

উল্লেখ্য, ১৯৮৯ সালে ‘মেইনে পেয়ার কিয়া’ ছবির দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন ভাগ্যশ্রী। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। এরপর বলিউড থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন তিনি। জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার জন্য এতদিন দূরে ছিলেন বলিউডের ঝাঁ চকচকে দুনিয়া থেকে।

কিছুদিন আগে জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৫’এর ঘরে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ভাগ্যশ্রী। 'ম্যায়নে প্যার কিয়া’ ছবিতে অভিনয়ের সময় ইন্ডাস্ট্রিতে নবাগত ছিল সলমন এবং ভাগ্যশ্রী দুজনেই। রাজশ্রী প্রোডাকশন হাউসের তরফে এই ছবিই দিয়েই বলিউডে ডেবিউ করেন ভাগ্যশ্রী।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলতে গিয়ে ভাগ্য়শ্রী জানিয়েছেন, ‘এক ডজন ভাষায় ডাবিং হয়েছিল মেইনে পেয়ার কিয়া (১৯৮৯) ছবিটা। তামিল, তেলুগু এবং স্প্যানিশে অত্যন্ত হিট ছিল এই ছবি। কয়েক বছর আগে আমি স্পেনে গিয়েছিলাম, মানুষ আমাকে ছবি থেকেই চিনেছে। আমি বলব বহুভাষিক আমার শক্তি’। শেষবার ভাগ্য়শ্রীকে থালাইভি ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

 

 

বন্ধ করুন