বাংলা নিউজ > বায়োস্কোপ > গর্ভবতী অবস্থাতেও চুটিয়ে 'জিম সেশন' দিয়া মির্জার
গর্ভবতী অবস্থাতেও ফাঁকি নেই দিয়ার 'জিম সেশন'-এ. ছবি সৌজন্যে - ট্যুইটার
গর্ভবতী অবস্থাতেও ফাঁকি নেই দিয়ার 'জিম সেশন'-এ. ছবি সৌজন্যে - ট্যুইটার

গর্ভবতী অবস্থাতেও চুটিয়ে 'জিম সেশন' দিয়া মির্জার

সম্প্রতি নিজের গর্ভধারণের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দিয়া মির্জা।এই অবস্থাতেও তিনি ফাঁকি দিচ্ছেন না 'জিম সেশন'-এ।তবে অবশ্যই ডাক্তারি নির্দেশ মেনে। এবার এই ব্যায়ামের ভিডিওই প্রকাশ্যে আনলেন দিয়া।

কিছুদিন আগেই নিজের গর্ভাবস্থার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দিয়া মির্জা।স্বামী বৈভব রেখির সঙ্গে নিজের প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তিনি।তবে এই মাতৃত্বকালীন অবস্থাতেও এক্সারসাইজে কোনও ফাঁকি দিচ্ছেন না এই অভিনেত্রী।রীতিমতো নিয়ম করে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে ব্যায়াম করছেন তিনি।জিমে যাওয়ার মতো বর্তমানে তাঁর শারীরিক অবস্থা নেই,তাই বাড়ির ছাদকেই জিমে পরিণত করে ফেলেছেন তিনি। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নিজের গর্ভাবস্থার শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন দিয়া। বলাই বাহুল্য,সেই ভিডিওতে দিয়ার এই অদম্য মনোভাব নেটিজেনদের প্রশংসা আদায় করার পাশাপাশি মুহূর্তেই হয়েছে ভাইরাল।ভিডিওতে দেখা যাচ্ছে, একজন ফিজিক্যাল ট্রেনারের নির্দেশে বেশ কিছু ব্যান্ড পুলিং এক্সারসাইজ ও লাইট ওয়েট ট্রেনিংয়ের পাশাপাশি বাছাই করা যোগব্যায়ামও এক মনে সারছেন দিয়া। 

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারিতেই বৈভব রেখির সঙ্গে চার হাত এক করেছেন দিয়া।এরপরেই চলতি মাসে নিজের গর্ভধারণের কথা সোশ্যাল মিডিয়ায়  ঘোষণা করার পর এক ব্যক্তি শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রীর কমেন্টবক্সে প্রশ্ন রাখেন,' দিয়া যেখানে নারীবাদ নিয়ে এত কথা বলেন সেখানে বিয়ের পরেই  কেন তিনি নিজের গর্ভাবস্থারকথা ঘোষণা করলেন ? বিয়ের আগেও তো তিনি এই খবর জানাতে পারতেন। তবে কি বিয়ের পরেই নারীদের সন্তানসম্ভবনা হওয়ার কথা প্রকাশ্যে বলা উচিৎ ? আরও ভালো করে বললে, একমাত্র বিয়ে করলে তবেই কী মহিলারা সন্তানধারণ করবেন ?' জবাবে ওই নেটিজেনের প্রশ্নের তারিফ করে দিয়া লেখেন,' একেবারেই নয়। সন্তানকে পৃথিবীতে নিয়ে আসছি বলেই আমি বিয়ে করিনি।পরস্পরকে ভালোবেসে আমি আর বৈভব যখন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম সেখান থেকেই এসেছিল বিয়ের চিন্তাভাবনা। তখনই জানতে পারি আমি সন্তানসম্ভবা। পুরোপুরি ডাক্তারি কারণের জন্যেই সন্তান আসার খবর আমি ঘোষণা করিনি।'

 

বন্ধ করুন