বাংলা নিউজ > বায়োস্কোপ > Mon Dite Chai promo video: উড়ন্ত সিঁদুর আউট, ইন ভুল গাঁটছড়া বাঁধা! মন দিতে চাই-এর প্রোমো দেখে স্তব্ধ সকলে

Mon Dite Chai promo video: উড়ন্ত সিঁদুর আউট, ইন ভুল গাঁটছড়া বাঁধা! মন দিতে চাই-এর প্রোমো দেখে স্তব্ধ সকলে

মন দিতে চাই-এর প্রোমো দেখে স্তব্ধ সকলে

Mon Dite Chai promo video: উড়ন্ত সিঁদুর, নিজেই সিঁদুর পরে নেওয়া এখন সব অতীত! নিউ ট্রেন্ড ভুল করে গাঁটছড়া বেঁধে বিয়ে! মন দিতে চাইয়ের প্রোমো দেখে হেসে খুন নেটপাড়া!

না এবার এর উড়ন্ত সিঁদুর নয়, বা নিজে গিয়ে সিঁদুর পরে নেওয়াও নয়, বরং অন্য কিছুর সাক্ষী থাকল গোটা বাংলা। মন দিতে চাই ধারাবাহিকে 'ভুল করে' গাঁটছড়ায় বাঁধা পড়লেন সোমরাজ এবং তিতির! এমনই প্রোমো প্রকাশ্যে এসেছে।

জি বাংলার তরফে মন দিতে চাই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়েছে। আর সেখানেই দেখা যাচ্ছে যে সোমরাজ এবং তিতিরের ভুল করে গাঁটছড়া বাঁধা হয়ে গিয়েছে। শুধু তাই নয়, তাঁরা সাতপাকও ঘুরে ফেলেন! সাতপাক ঘোরার পর সোমরাজের মা সেই বিয়ে থামান!

এতদিন বাংলার দর্শকরা নানা ধরনের বিয়ের সাক্ষী থেকেছেন, আর এটা একেবারে ব্র্যান্ড নিউ টাইপ অব বিয়ে যাকে বলে। আর নতুন কিছু মানেই ভাইরাল। প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে, মজা মশকরা।

চ্যানেলের তরফে এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে লেখা হয়, 'ভুল করে বাঁধা গাঁটছড়ায় কি বাঁধা পড়বে সোমরাজ এবং তিতিরের ভাগ্য?' এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে। সেখানে লেখা হয়েছে মন দিতে চাই, ট্রেন্ডিং অন জি, ইত্যাদি।

দর্শকরা অনেকেই কমেন্ট করেছেন এই পোস্টে। এক ব্যক্তি লেখেন, 'এই না হলে বাংলা সিরিয়াল, গাঁজা গাঁজা।' আরেক দর্শক লেখেন, 'লোকের একটা বিয়ে হচ্ছে না, এর দু- তিনটে না হলে বিয়ে করবে না।' আরেক ব্যক্তির মতে, 'এগুলো না হলে কি সিরিয়াল হয়? এগুলোই তো চাই।'

প্রোমো ভিডিয়োতে দেখা যায় নায়ক সোমরাজের মা বিয়ে থামিয়ে গাঁটছড়া খুলতে উদ্ধত হন। নায়িকা তিতিরও সেই একই চেষ্টা করছেন। কিন্তু নায়কের মা তা শুনবেন কেন? তাঁর মতে নায়িকা ইচ্ছে করে তাঁদের বাড়ির বউ হতে চান। এই নিয়ে তিনি তিতিরকে বেশ কথাও শোনান। কিন্তু বাধ সাধেন নায়ক নিজে। তিনি স্পষ্ট করে জানান এখানে নায়িকার বিন্দুমাত্র দোষ নেই। এরপর? সেটা জানতে গেলে তো ধারাবাহিকটাই দেখতে হবে।

জি বাংলায় প্রতি সোমবার থেকে শুক্রবার এই ধারাবাহিক, মন দিতে চাই রাত ১০.৩০ থেকে দেখা যায়। মুখ্য ভূমিকায় আছেন ঋত্বিক এবং অরুণিমা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বড়লোক দেখানোর জন্য বডিগার্ড রাখলেন যুবক, দিনে গচ্চা ১৭ হাজার টাকা! ‘গ্রেফতার করব কী করে…! বলেন DGP,' বড় দাবি জাতীয় মহিলা কমিশনের প্রধানের ইগনুতে পড়তে চান? বাড়ল ভর্তির সময়সীমা ভারতের দীর্ঘতম রেল টানেলের উদ্বোধন, জম্মুর শ্রীনগর-বারামুলা লাইনে নয়া পালক কিপিং করতে অসুবিধা হচ্ছে না, ভিডিয়ো পোস্ট করলেন ঋষভ পন্ত, খেললেন প্রথম ম্যাচ ঝড়ঝঞ্ঝায় মাঝ আকাশে বিপাকে দিল্লি-শ্রীনগর IndiGo বিমান! রইল অন্দরের দৃশ্য স্কুলে গিয়ে ব্যবহার করা যাবে না মোবাইল, নিষেধাজ্ঞা ব্রিটেনে 'আধ ঘণ্টায় খালি করান, নয়তো...', সরকারি অফিসারকে সাফ বার্তা স্মৃতির রাজ্যসভায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনিয়া, নড্ডা, বাংলা থেকে কারা পেলেন জয়? আগামিকাল প্রদোষ ব্রতর শুভ সময়, পুজো বিধি ও প্রদোষ উপবাসের গুরুত্ব জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.