বাংলা নিউজ > বায়োস্কোপ > এসে গেল ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’-এর প্রোমো, কোন মেগার জায়গা নিল?

এসে গেল ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’-এর প্রোমো, কোন মেগার জায়গা নিল?

‘মন দিতে চাই’-এর প্রোমো প্রকাশ্যে। 

জি বাংলায় আসছে ‘মন দিতে চাই’, মুখ্য চরিত্রে অরুণিমা আর ঋত্বিক। কবে থেকে টেলিকাস্ট শুরু। 

এসে গেল ‘মন দিতে চাই’ ধারাবাহিকের প্রোমো। ঋত্বিক মুখোপাধ্যায় আর অরুণিমা হালদারের এই ধারাবাহিক নিয়ে চর্চা চলছিল অনেকদিন ধরেই। মঙ্গলবার হল ইচ্ছেপূরণ। ২ জানুয়ারি থেকে জি বাংলায় রাত সাড়ে দশটায় দেখা যাবে ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’। ‘উড়ন তুবড়ি’র জায়গা নিল এটা।

কেমন হবে এই ধারাবাহিকের গল্প?

অরুণিমার ছরিত্রটা ছটফটে, স্বাধীনচেতা। তবে অন্যায় দেখলে মুখ বুজে থাকতে পারে না। মেয়েদের অপমানও মেনে নিতে পারে না। উলটো দিকে হৃতিকের চরিত্রের নাম সোমরাজ বন্দ্যপাধ্যায়। ৩০০ কোটির ব্যানার্জী টেক্সটাইলের মালিক। যে মনে করে তার সাফল্যের পিছনে কোনও মহিলার হাত নেই। সব কৃতিত্ব নিজেরই।

তবে সোমরাজের বলা এই কথাগুলো ভালো লাগেনি অরুণিমার। তাই তো সে পাওয়া বড় অর্ডার ৩০ হাজার টাকার ফিরিয়ে দিয়ে আসে ‘অহংকারী’ বিজনেস টাইকুনকে।

দেখুন প্রোমো-

সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বাণ এসেছে। সকলেই বলছেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর মতোই অন্য ধারার গল্প উপহার দেবে এই ধারাবাহিক দর্শকদের। তবে এই ধারাবাহিক প্রাইমটাইমে স্লট পায়নি। রাত দশটায় দেখানো হবে নিয়ে অনেকই আপত্তি তুলেছেন।

নেটপাড়ার একাংশের দাবি, রাঙা বউয়ের জায়গায় রাত সাড়ে আটটায় দেওয়া উচিত ছিল ‘মন দিতে চাই’-কে। কারও মত, ঋত্বিকের কপালই খারাপ। এর আগে ‘এই পথ যদি না শেষ হয়’-এর স্লটেও মার খেয়েছে, এবারেও সেই একই ব্যাপার।

সেই হিসেবে জি বাংলার টাইম স্লট অনেকটাই বদলে যাবে। একগুচ্ছ নতুন মেগা শুরু হয়েছে যে! রাত আটটার স্লটে নিম ফুলের মধু, রাত সাড়ে আটটায় আসবে রাঙা বউ। এরপর রাত ৯টায় রয়েছে সোহাগ জল। সাড়ে নটায় ‘তোমার খোলা হওয়া’। রাত ১০টায় চলে আসবে অপরাজিতা আঢ্যর ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’। রাত সাড়ে দশটায় ‘মন দিতে চাই’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.