বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার পরাজিত বড়মা! গাঢ় হবে রুদ্র-গৌরীর রসায়ন? মহা শিবরাত্রির বিশেষ পর্ব

প্রথমবার পরাজিত বড়মা! গাঢ় হবে রুদ্র-গৌরীর রসায়ন? মহা শিবরাত্রির বিশেষ পর্ব

মন মানে না

মহাশিবরাত্রির উপলক্ষে বিশেষ পর্ব ‘মন মানে না’ ধারাবাহিকে।

আজ মহা শিবরাত্রি। উপোস করে এ দিন শিবের মাথায় জল ঢালেন ভক্তরা। মাঘ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে শিবরাত্রি পালন করা হয়। তেমনি বর্তমানে এই উৎসবে মেত উঠতে দেখা যায় ছোট থেকে বড় পর্দার সকলকে। একাধিক বাংলা ধারাবাহিকেও চলেছে শিবরাত্রির উদযাপনের পর্ব। কালার্স বাংলার 'মন মানে না' ধারাবাহিকেও শিবরাত্রি উপলক্ষে বিশেষ পর্ব দেখানো হচ্ছে। 

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শ্যাম। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী পল্লবী দে। মুখ্য দুই চরিত্র গৌরী এবং রুদ্রর প্রেমের কাহিনি নিয়ে এগিয়েছে ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশনে ফিরেছেন অভিনেত্রী অঞ্জনা বসু। বড়মার চরিত্রে রয়েছেন তিনি। রুদ্রকে বিয়ে করে বড় মায়ের সামনে আসে গৌরী। মহাদেবের কৃপায়, গৌরী বড় মায়ের মুখোশ সকলের সামনে খুলে দেয়। এই ঘটনায় বড়সড় ধাক্কা পায় বড়মা।

মহাশিবরাত্রি উপলক্ষ্যে ধারাবাহিকের বিশেষ পর্বে, শিবরাত্রি উদযাপনের সময়, শিব মন্দিরে গৌরীর নেতৃত্বে সব সত্যি সামনে আসবে। হিয়ার সঙ্গে ঘটে যাওয়া আসলে ঘটনা প্রকাশ্যে আনবেন গৌরী। ঘটনায় সাহায্য করবে রিতেশ। এ দিকে গ্রেফতার হয়েছে প্রতারক ঝিমলি। 

প্রার্থনা পূরণ হয় গৌরীর। ফিরে আসে রুদ্র। প্রথমবার গৌরীর কাছে পরাজিত হন বড়মা। আকন্দপুরে ভালোবাসার রঙ ছড়ায়। কিন্তু কতক্ষণ? এসব দেখে চুপ করে থাকবেন বড়মা? নাকি নতুন কোনও জটলা পাকাবেন তিনি? কাছাকাছি আসবে রুদ্র -গৌরী? শিবরাত্রির পুণ্যতিথিতেই কি বড়মা-র সব চক্রান্ত ব্যর্থ করে শুরু হবে 'গৌরীর বিজয়যাত্রা'? চোখ রাখুন বিশেষ পর্বে।

 

 

বন্ধ করুন