বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijla Guha: নায়িকা থেকে সোজা কালনাগিনী! পঞ্চমী ধারাবাহিকে এই নায়িকা থাকছেন খলনায়িকা হয়ে?

Srijla Guha: নায়িকা থেকে সোজা কালনাগিনী! পঞ্চমী ধারাবাহিকে এই নায়িকা থাকছেন খলনায়িকা হয়ে?

পঞ্চমী ধারাবাহিকে এই নায়িকা থাকছেন খলনায়িকা হয়ে?

Panchomi: এর আগে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে একটি ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে কিন্তু সেখানে তিনি নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। এবার সোজাসুজি ভিলেন! কে বলুন তো তিনি?

কয়েক মাস আগেই স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল মন ফাগুন শেষ হয়েছে। সেখানে শন ব্যানার্জি আর সৃজলা গুহর জুটি সকলের মন কেড়ে নিয়েছিল। ঋষি পিহুর জুটি নিয়ে আলাদা উন্মাদনা তৈরি হয়েছিল দর্শকদের মধ্যে। পিহুর চরিত্রে অভিনয় করেছিলেন সৃজলা গুহ, অন্যদিকে শন ছিলেন ঋষির চরিত্রে। মাঝে কয়েকদিনের বিরতি নিয়ে আবার স্টার জলসায় ফিরছেন সৃজলা। তবে এবার নতুন চরিত্র, নতুন ধারাবাহিকে। পঞ্চমী ধারাবাহিকে নাকি দেখা যাবে অভিনেত্রী সৃজলা গুহকে।

পঞ্চমী ধারাবাহিকটির প্রোমো ভিডিও কিছুদিন আগেই প্রকাশ্যে এসছে। স্টার জলসার তরফে তাদের অফিসিয়াল ফেসবুক পেজে সেই প্রোমো ভিডিও আনা হয়। তবে এই চরিত্রে মূল ভূমিকায় অভিনয় করবেন সুস্মিতা দে। অন্যদিকে তাঁর বিপরীতে থাকবেন রাজদীপ গুহ। সুস্মিতা এবং রাজদীপ ছাড়াও এই ছবিতে দেখা যেতে চলেছে কৌশিক ব্যানার্জি, স্নেহা চ্যাটার্জিকে। অর্থাৎ টলিউডের এক ঝাঁক প্রতিভাবান শিল্পীকে এই ধারাবাহিকে দেখা যাবে। তবে কবে থেকে এই ধারাবাহিক আসতে চলেছে সেটা এখনও জানা যায়নি। শুধুই প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। কিন্তু সেটা ছাড়াও এই ধারাবাহিকের একটি অন্যতম জরুরি খবর সামনে এসেছে।

পঞ্চমী ধারাবাহিকের প্রোমো ভিডিও অনুযায়ী এই ধারাবাহিকের নায়িকার জন্ম স্বাভাবিক নয়, বরং খানিক রহস্যাবৃত। নাগ পঞ্চমীর দিন মন্দিরে পূজারীর হাতে নায়িকার জন্ম হয়। আর এই কারণে নায়িকা ওরফে সুস্মিতার নাম হয় পঞ্চমী। পরে দেখা যায় তিনি সাপদের কথা এবং সাপেরা তাঁর কথা বুঝতে পারে এবং শোনে। সাপের হাত থেকে গ্রামের জমিদার গিন্নিকে বাঁচায় পঞ্চমী। তবুও তাঁকে সহ্য করতে হয় অপমান। তাঁকে প্রশ্ন করা হয় তিনি কে? একই প্রশ্ন নিজেকে নিজেই করে পঞ্চমী।

এবার কানাঘুষোয় শোনা যাচ্ছে সৃজলা গুহ নাকি এই ধারাবাহিকে অভিনয় করবেন। আর নায়িকার বিপরীতে কালনাগিনী বা এমন কিছু একটি চরিত্র থাকবে খলনায়িকা হিসেবে সেটা সকলেই অনুমান করছেন। আর সেই চরিত্রে সকলেই সৃজলা গুহকে চাইছেন। অভিনেত্রীর একটি ছবি শেয়ার করে দর্শকরা জানিয়েছেন যে এই চরিত্রে তাঁকেই দারুন মানাবে। শুধু তাই নয়, তাঁদের মতে এতে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়বে।

বন্ধ করুন