বাংলা নিউজ > বায়োস্কোপ > হলুদ শাড়ি পরে, কোমরে আঁচল গুঁজে উদ্দাম নাচ পিহুর! সৃজলাকে দেখলে চোখ কপালে উঠবে
সৃজলা গুহ (ছবি ইনস্টাগ্রাম)
সৃজলা গুহ (ছবি ইনস্টাগ্রাম)

হলুদ শাড়ি পরে, কোমরে আঁচল গুঁজে উদ্দাম নাচ পিহুর! সৃজলাকে দেখলে চোখ কপালে উঠবে

  • হলুদ শাড়ি পরে, কোমরে আঁচল গুঁজে- ‘ঝুমকা বরেলি ওয়ালা’ গানে নাচছেন সৃজলা। দেখুন ভিডিয়ো-

সদ্য পা রেখেছেন টেলি পাড়ায়। মডেলিং জগতে পরিচিত মুখ হলেও অভিনেত্রী সৃজলা গুহর প্রথম ধারাবাহিক স্টার জলসার ‘মন ফাগুন’। ধারাবাহিকের কেন্দ্রীর চরিত্র পিহুর ভূমিকায় অভিনয় করছেন তিনি। বিপরীতে রয়েছেন শন বন্দ্যোপাধ্যায়। সৃজলা ও শনের কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকদের। 

সামাজিক মাধ্যমে দারুণ সক্রিয় সৃজলা। যেমন রূপ তেমনি দক্ষ অভিনেত্রীও তিনি। খুব অল্প সময়ের মধ্যে টেলি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। তবে সৃজলার আরও একটি গুণ রয়েছে। দারুণ নাচতেও পারেন তিনি। স্টার জলসার অফিসিয়াল পেজ থেকে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে ‘মন ফাগুন’ ধারাবাহিকের নায়িকার। হলুদ শাড়ি পরে, কোমরে আঁচল গুঁজে- ‘ঝুমকা বরেলি ওয়ালা’ গানে নাচছেন সৃজলা।

স্টার জলসার পেজ থেকে সৃজলার ভিডিয়ো শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। হলুদ রঙের শাড়ি পরে পিহুর সাজেই নেচে উঠেছেন অভিনেত্রী। অভিনেত্রীর নাচের স্টেপে মুগ্ধ নেটিজেন। কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা।

সৃজলা আসলে জন্মসূত্রে হাফ মেক্সিকান। জন্মেছেন মেক্সিকোতে। তাঁর মা-ও মেক্সিকান। জন্মের পরেই এ দেশে আসা। বাবা কাজের সূত্রে উত্তরবঙ্গে থাকায়, পড়াশোনা কনভেন্টে। কাজের সূত্রে আসেন কলকাতায়। ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সৃজলা। রিল ভিডিয়ো থেকে নিজের নানা মুডের ছাপ ফেলে যান সেখানে।

 

বন্ধ করুন