বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রতীক-দেবচন্দ্রিমার নতুন সিরিয়ালে থাকছেন ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী, কে তিনি?
এবার জুটিতে দেবচন্দ্রিমা-প্রতীক
এবার জুটিতে দেবচন্দ্রিমা-প্রতীক

প্রতীক-দেবচন্দ্রিমার নতুন সিরিয়ালে থাকছেন ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী, কে তিনি?

  • ইতিমধ্যেই প্রোমো শ্যুট সেরে ফেলেছেন প্রতীক-দেবচন্দ্রিমা। খুব শীঘ্রই সামনে আসবে ‘কী লিখি তোমায়’-এর প্রথম ঝলক। 

খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় দেখা যাবে জুটি হিসাবে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিং রায়কে। স্টার জলসার আসন্ন প্রোজেক্টে ‘মোহর’-এর শঙ্খ স্যারের সঙ্গে রোম্যান্স করবেন ‘সাঁঝের বাতি’র চারু। একদিকে প্রতীক, দেবচন্দ্রিমা ভক্তরা দারুণ এক্সাইটেড এই নতুন প্রোজেক্ট নিয়ে, এমন একটু মন খারাপও জড়়িয়ে আছে। কারণ একদিকে সোনামণির সঙ্গে প্রতীকের জোড়ি সুপারডুপার হিট, অন্যদিকে রিজওয়ানের সঙ্গে দেবচন্দ্রিমার কেমিস্ট্রি নজরকাড়া। নতুন জুটির রসায়ন কতটা গাঢ় হয় সেটা দেখবার বিষয়, তবে এর মাঝেই এল বড় আপটেড।

ইতিমধ্যেই আসন্ন সিরিয়ালের প্রোমো শ্যুট সেরে ফেলেছেন প্রতীক-দেবচন্দ্রিমারা। খুব সম্ভবত এই সিরিয়ালের নাম হতে চলেছে, ‘কী লিখি তোমায়’। এখনও পর্যন্ত সেটাই ঠিক হয়েছে। অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই নতুন সিরিয়ালে দেখা যাবে ‘মন ফাগুন’-এর জনপ্রিয় মুখকে। টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা বসুকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘কী লিখি তোমায়’ ধারাবাহিকে। তবে নায়ক-নায়িকার মাঝের তৃতীয় ব্যক্তি নন তিনি। নায়কের বোনের চরিত্রে অভিনয় করবেন ঐন্দ্রিলা, এমনটাই খবর। এর আগে জি বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে ‘ছায়া’র চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। ‘মন ফাগুন’-এ নেগেটিভ শেডের চরিত্রে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী, এবার স্টার জলসা'তে শুরু করছেন নতুন ইনিংস।

অল্প কয়েকদিনের মধ্যেই সামনে আসবে এই আপকামিং সিরিয়ালের প্রথম ঝলক। কতটা এক্সাইটেড আপনারা প্রতীক-দেবচন্দ্রিমার ‘কী লিখি তোমায়’ নিয়ে?

 

বন্ধ করুন