বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মন ফাগুন’-এর সেট থেকে সাময়িক বিরতি, কোথায় গিয়ে জন্মদিন পালন করলেন শন?
জন্মদিনে গোয়ায় ধুমধারাক্কা শনের। 
জন্মদিনে গোয়ায় ধুমধারাক্কা শনের। 

‘মন ফাগুন’-এর সেট থেকে সাময়িক বিরতি, কোথায় গিয়ে জন্মদিন পালন করলেন শন?

  • একদিকে ‘মন ফাগুন’ ধারাবাহিকে ঋষি-পিহুর মধ্যে দূরত্ব,  অন্য দিকে পার্টিতে মজে শন! কেসটা কী?

‘মন ফাগুন’ অভিনেতা ঋষিরাজ ওরফে শন বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। ছোট পরদায় ঋষি আর পিহুর জুটি মন কেড়ে নিয়েছে সকলের। শনের গলার আওয়াজ, স্টাইলিং, ফিগার মন কাড়ে সকলের। তবে ‘মন ফাগুন’-এর সেট থেকে নিলেন তিনি ছোট্ট বিরতি। জানতে চান কোথায় গেলেন শন?

জন্মদিনে বিমানবন্দরে দেখা মিলেছিল শনকে। গোয়ায় উড়ে যান তিনি। এই মুহূর্তে তিনি রয়েছেন উত্তর গোয়ায়। ইন্ডাস্ট্রি আর ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জন্মদিন পালন করেন ধুমধাম করে সেখানেই।

সাদা শার্ট, অফ হোয়াইট রঙের প্যান্ট আর সাদা হ্যাট পরে কেক কাটতে দেখা গেল শন বন্দ্যোপাধ্যায়-কে। বিচের ধারে এক রেস্তোরাঁয় হয়েছিল শনের জন্মদিনের পার্টির আয়োজন। মাঝরাতে কেক কেটে জন্মদিনের উদযাপন শুরু হয়। বন্ধুদের সাথে সেলফি, ডান্স জমে উঠেছিল সমুদ্র-পাড়ে। খোলা হল শ্যাম্পেনের বোতলও। চলতি বছরে ২৪ এ পা দিলেন শন। আরও পড়ুন: সিকিমে গিয়ে চুপিচুপি বিয়ে সারলেন 'মন ফাগুন' অভিনেতা, পাত্রীও টলিউডের চেনা মুখ

‘মন ফাগুন’-এর আগে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে দেখা গিয়েছিল শনকে। সেখানেও উজান ও হিয়ার জুটি ছিল এতটাই জনপ্রিয়। এমনকী, এখনও উজান শুনলেই মনে আসে শনের কথাই।

প্রসঙ্গত, ‘মন ফাগুন’ ধারাবাহিকের টিআরপি সপ্তাহখানেক ধরে একটু কমেছে। যবে থেকে ধারাবাহিকে নতুন প্রিয়দর্শিনীর এন্ট্রি হয়েছে, খচে লাল দর্শক। সবার মনে আশা ছিল, এবার বুঝি বিয়ে করে টুবাইদার সাথে সুখে সংসার করতে দেখা যাবে পিহুকে। তবে একটাই আশা ধীরে ধীরে নকল প্রিয়দর্শিনীর পরদা ফাঁস হচ্ছে। তাই খুব জলদি রোম্যান্সে মজবে তারা।

 

বন্ধ করুন