বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijala Guha: টলিউডের নোরা ফতেহি! টপ থেকে ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তন, চোখ সরছে না সৃজলার থেকে
সৃজলাকে নাম দেওয়া হল টলিউডের নোরা ফতেহি। 

Srijala Guha: টলিউডের নোরা ফতেহি! টপ থেকে ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তন, চোখ সরছে না সৃজলার থেকে

  • ‘মন ফাগুন’ শেষ হলেও ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করা সৃজলা গুহকে নিয়ে এখনও কিন্তু মাতামাতি চলছে। সম্প্রতি সোশ্যালে তাঁর একটি ফোটোশ্যুটের ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

চলতি মাসেই শেষ হয়েছে ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে একটু অউট অফ দ্য বক্স কন্টেন্ট নিয়ে আসার চেষ্টা করেছিলেন নির্মাতারা। এমনকী, ধারাবাহিকের নায়িকা পিহু আর নায়ক ঋষির সেই উষ্ণ প্রেম নিয়েও চর্চা কম হত না। আসলে এই দুই চরিত্র তরুণ প্রজন্মের কাছে ছিল অক্সিজেন। তবে সেই গল্পের মেযাদ শেষ হয়ে গেল মোটামুটি বছরখানেকের ভিতরেই। খুব জলদি যেন ধারাবাহিকখানা সরিয়ে দেওয়া হল স্টার জলসা থেকে।

তবে ‘মন ফাগুন’ শেষ হলেও ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করা সৃজলা গুহকে নিয়ে এখনও কিন্তু মাতামাতি চলছে। ছোট পরদার এই নায়িকার হট অবতার বরাবরই ঘুম কাড়ে ভক্তদের। এবারেও তেমনটাই হল। লেদার শর্টস আর টপে ফোটোশ্যুটের ভিডিয়ো শেয়ার করা হয়েছে সৃজলার ফ্যান পেজ থেকে। যেখানে দেখা যাচ্ছে এক রেস্তোরাঁর মেঝেতে বসে ছবির জন্য নানা ধরনের পোজ দিচ্ছেন তিনি। আর এসব দেখেই পাগল পাগল অবস্থা সকলের।

চকলেট কালারের টপ পরেছেন সৃজলা। সঙ্গে ব্ল্যাক শিমার হট প্যান্ট। ন্যুড মেকআপ। টপের মধ্যে দিয়ে ফুটে উঠেছে বক্ষ বিভাজিকা। দেখা যাচ্ছে লাগাতরা ছবির জন্য পোজ দিয়ে চলেছেন। এই ভিডিয়ো দেখে সত্যি কে বলবে এই মেয়ে কিছুদিন আগেও শাড়ি পরে বাড়ির বউ হয়ে রোজ পরদায় আসতেন। আরও পড়ুন: পার্টিতে কোনায় গিয়ে জড়াজড়ি করছিল কৃতি-আদিত্য, ফাঁস করণের! এবার অনন্যার কী হবে?

সৃজলার এই ভিডিয়োতে এক ভক্ত লিখেছেন, ‘ফোটোগ্রাফারের হাল তো খারাপ। আমি ছবিতে দেখেই পাগল হয়ে যাচ্ছি।’ অপরজন লিখলেন, ‘তাই ভাবি আজ এত গরম কেন’। কেউ আবার নাম দিলেন হটি, কেউ আবার টলিউডের নোরা ফতেহি। লাভ আর ফায়ার ইমোজি তো ভরে ভরে। আরও পড়ুন: আমাকে টাকিলা খেতে দেখে কষ্ট পেয়েছে টিএমসির বাংলা খাওয়া ছেলেরা, বিস্ফোরক শ্রীলেখা

প্রসঙ্গত, স্টার জলসা অ্যাওয়ার্ডে শনের সঙ্গে সৃজলার নাচ বিতর্ক কুড়য়েছিল। সেনসেশনাল সেই ডান্স দেখে সমালোচনা করার সুযোগ ছাড়েননি অনেকেই। কারও মত ছিল, ওই নাচ পরিবারের সঙ্গে দেখার মতো না। তবে তাতে অবশ্য কমছে একটুও সৃজলার ভক্ত সংখ্যা। দিনদিন তা যেন আরও বেড়েই চলেছে।

 

বন্ধ করুন