বাংলা নিউজ > বায়োস্কোপ > Mon Phagun: ‘টুবাইদা শুধু আমারই’! প্রিয়াঙ্কা-ঋষির বিয়ে ভেস্তে দেওয়ার ছক কষছে পিহু, এর মাঝেই…
মন ফাগুনে নতুন টুইস্ট
মন ফাগুনে নতুন টুইস্ট

Mon Phagun: ‘টুবাইদা শুধু আমারই’! প্রিয়াঙ্কা-ঋষির বিয়ে ভেস্তে দেওয়ার ছক কষছে পিহু, এর মাঝেই…

  • জমে উঠেছে ঋষি-পিহুর প্রেম, প্রিয়াঙ্কার সঙ্গে ঋষির বিয়ে ভন্ডুল করতে প্ল্যানিং শুরু করছে পিহু। 

এত বছর পর নিজের হারিয়ে যাওয়া ভালোবাসা খুঁজে পেয়েছে পিহু। কিন্তু এতো সহজে কি ভালোবাসা মেলে? তাই পিহুর জীবনে হাজির নতুন বিপদ, আর সেই বিপদের নাম প্রিয়াঙ্কা!  শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’ এখন বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত ধারাবাহিক। শুরু থেকেই ঋষিরাজ ও প্রিয়দর্শিনীর রয়াসন নজর কেড়েছে। বছর শেষে মুক্তি পেয়েছে সিরিয়ালের নতুন প্রোমো। নতুন বছরে কী চমক থাকছে পিহু-ঋষির কাহিনিতে তার ঝলক উঠে এল। 

মন ফাগুনের এই প্রোমো থেকে বেজায় উত্তেজিত ফ্যানেরা। ‘নতুন বছরে পিহুর নতুন শপথ’, যে কোনও মূল্যে ঋষি আর প্রিয়াঙ্কার বিয়েটা ভেস্তে দেবে সে। পতি-পত্নীর মাঝে আচমকাই হাজির হয়েছে ‘ওহ’ প্রিয়াঙ্কা। যে ভূমিকায় দেখা যাচ্ছে আলো ছায়া খ্যাত ঐন্দ্রিলা বসুকে। ঋষি সেনকে যে কোনও মূল্যে বিয়ে করতে চায় বড়লোক বাবার মেয়ে প্রিয়াঙ্কা। ব্যবসা বাঁচাতে গিয়ে ফেঁসে গেছে ঋষি, তাই পিহু নিজের মুখেই জানিয়েছিল দেড় মাস পর সে নিজে বিয়ে দেবে ঋষি আর প্রিয়াঙ্কার। তবে মুখে সে কথা বললেও বরকে কাছছাড়া করতে রাজি নয় পিহু, বিশেষত টুবাইদার খোঁজ মেলবার পর। বাদুড় সেনকে  কোনওভাবেই হারাতে পারবে না সে। 

নতুন প্রোমোতে দেখা গিয়েছে পরিবারের সকলের সামনে প্রিয়াঙ্কা ঘোষণা করছে, আগামী ২৮শে ফেব্রুয়ারি বসবে তাঁদের বিয়ের আসর। বউকে ঋষির প্রশ্ন, ‘এবার কী করবেন মিস বৃষ্টি বাড়ি?’ আত্মবিশ্বাসের সুরে পিহু বলে, 'পিহুকে হারানো অত সহজ নয় মিস্টার বাদুড় সেন'। এরপর প্রি তাঁর বেবি (ঋষি)-কে কিস করতে এগিয়ে আসে, অথচ সেই কিস নিয়েই আস্ত কিসসা লিখে ফেলে পিহু। 

প্রিয়াঙ্কা এগিয়ে এলে পা এগিয়ে তাকে ফেলে দেওয়ার চেষ্টা করে পিহু, অথচ ব্যালেন্স বজায় রাখতে না পারলে সেই গিয়ে পড়ে একদম ঋষির চুম্বনরত ঠোঁটের কাছে। এইভাবেই অ্যাকসিডেন্টলি গল্পের হিরো চুমু খেয়ে ফেলল মিস বৃষ্টি বাড়ির গালে। আর সবশেষে তাঁর শপথ, ‘আপনাদের বিয়েটা ভন্ডুল করবার দায়িত্ব আমার’। 

তৃতীয় ব্যক্তির আগমনে ঋষি-পিহুর প্রেম জমে ক্ষীর তা বলাই যায়!

 

বন্ধ করুন