বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ফাগুন: বিছানার ভাগ নিয়ে ‘রক্তচোষা বাদুড়’-এর সঙ্গে তুমুল লড়াই নতুন বউ পিহুর
বিয়ের ফাঁদে ঋষিরাজ ও পিহু
বিয়ের ফাঁদে ঋষিরাজ ও পিহু

মন ফাগুন: বিছানার ভাগ নিয়ে ‘রক্তচোষা বাদুড়’-এর সঙ্গে তুমুল লড়াই নতুন বউ পিহুর

  • নতুন বউকে রীতিমতো ব্ল্যাকমেল করল ঋষিরাজ। বিয়ের ফাঁদে পড়ে কেমনভাবে পরস্পরকে জব্দ করবে তাঁরা? 

বিয়ের সাইড এফেক্টস বোধহয় এটাকেই বলে। সব বাধা-বিপত্তি পেরিয়ে সুসম্পন্ন ঋষিরাজ আর পিহুর বিয়ে। ছোট থেকেই পরস্পরকে ভালোবাসে তাঁরা, কিন্তু টুবাইদা যে তাঁর ‘রক্তচোষা বাদুড়’ বর তা এখনও উপলব্ধি করে উঠতে পারেনি পিহু। যার জেরে তাঁদের দাম্পত্য জীবন কাঁটায় ভরপুর। ঝগড়ার পাশাপাশি প্রেমটাও রয়েছে ষোলয়ানা, তবে সেই প্রেমের উপলব্ধিটা এখনও হয়নি দুজনের। অতীতের সম্পর্কের জট না খুললে গোপন প্রেম প্রকাশ্যে আসবে বলে মনে হয় না। তবে বিয়ের ফাঁদে পড়ে রীতিমতো ‘বগা কান্দে রে’। 

টিআরপি তালিকায় চড়চড়িয়ে বেড়েছে ‘মন ফাগুন’-এর রেটিং। পাল্লা দিয়ে জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি কাহিনিতে নিত্য-নতুন টুইস্টও আসছে। চলতি সপ্তাহে চ্যানেল টপার এই সিরিয়াল, আর শনিবার প্রকাশ্যে এল ধারাবাহিকের নতুন প্রোমো। 

নতুন প্রোমোয় দেখা যাচ্ছে একে অপরকে জব্দ করতে নতুন ফন্দি আঁটছে নবদম্পতি। ঋষিরাজের সবকিছু অর্ধেক-অর্ধেক ভাগ করেছে পিহু, মাঝখানে রীতিমতো কাপড় দিয়ে পর্দা টাঙিয়েছে। তবে বিছানার ভাগ দিতে রাজি নয় ‘রক্তচোষা বাদুড়’। মিস বৃষ্টিবাড়ি-কে শাসানি দিয়ে সে জানায়, ‘এটা আমার ঘর। জোর করে ঘরের ভাগ নিলেও বিছানার ভাগ নেওয়ার চেষ্টা করবেন না’। পালটা পিহু জানতে চায়, কী করবেন আপনি? ঋষির সটান জবাব- ‘সবাইকে আপনার লেখা প্রেমপত্র দেখাব আর বলে দেব আপনার একটা বয়ফ্রেন্ড আছে’। 

মন ফাগুনের নতুন প্রোমো দেখে উত্তেজিত ফ্যানেরা। একজন লিখেছেন, ‘আমাদের ঋষিবাবু শুধু মুখেই বলছে পিহুকে বউ হিসেবে মানি না অথচ বউ এর প্রেমিক আছে শুনে,প্রেমপত্র পড়ে বাবু খুব জ্বলছে’। অপরজন লিখেছেন, ‘এবার বাংলা সেরা হওয়ার পালা, মিঠাইকে জোর টক্কর দেবে মন ফাগুন’। 

বন্ধ করুন