বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বউয়ের মুখে দাদা শুনতে কার ভালো লাগে’, মন ফাগুনে ঋষি-পিহুর ডায়লগ নিয়ে হাসাহাসি

‘বউয়ের মুখে দাদা শুনতে কার ভালো লাগে’, মন ফাগুনে ঋষি-পিহুর ডায়লগ নিয়ে হাসাহাসি

মন ফাগুনে দ্বিতীয়বার বিয়ে হল ঋষি-পিহুর। 

স্টার জলসার তরফে একটা প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই ঋষির বলা কথা নিয়ে হাসাহাসি নেটপাড়ার। 

স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে বিয়ে হচ্ছে ঋষিরাজ আর পিহুর। এই বিয়ে নিয়ে কীর্তি কম হয়নি। সেই ছোট থেকেই নাকি ঋষি আর পিহু ভালোবাসে দু'জন-দু'জনকে। তবে এক অ্যাক্সিডেন্টে আলাদা হয়ে যায় ওরা। বড় হয়ে দেখা হলেও চিনতে পারে না। এমনকী, বিয়ে করে এক সংসারে থাকলেও না। অনেক কাঠখড় পেরিয়ে চিনতে পারে একে-অপরকে। মান অভিমান ভুলে বিয়েও করে। আপাতত সেটাই দেখানো হচ্ছে ধারাবাহিকে।

স্টার জলসার তরফে একটা প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে সিঁদুর দানের ঠিক আগের মুহূর্ত এটা। আর তখনই পিহুকে দুটো শর্ত দেয় ঋষি। বলে, তার দুটো শর্ত মানলেই সিঁদুর পরাবে। আর তার মধ্যে প্রথমটা হল বিয়ের পর আর ‘আপনি’ করে বলা যাবে না। দ্বিতীয় হল, বিয়ের পর বলা যাবে না ‘টুবাইদা’। এরপরই ঋষি বলে ওঠে, ‘বিয়ের পর নিজের বউয়ের মুখ থেকে দাদা শুনতে কার ভালো লাগে’।

আর এই ডায়লগ নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি। আসলে বাংলা ধআরাবাহিকগুলোতে নিজের বরকে ‘দাদা’ বলে ডাক প্রায়ই শোনা যায়। এমনকী, এই বাবু-ওই বাবু বলে বরকে ডাকার কারণেও ট্রোলড হন নায়িকারা। এমনকী এই নিয়ে মিম-ও কম বানানো হয় না!

‘মন ফাগুন’-এ ঋষির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শন বন্দ্যোপাধ্যায়কে। আর পিহুর চরিত্রে সৃজলা গুহ। সৃজলা আর শনের কেমিস্ট্রি এখন হিট দর্শকদের মধ্যে। এমনকী, মাসখানেক আগে সৃজলার ব্রেকআপ হওয়ার কারণ হিসেবেও অনেকেই দায়ি করেছিলেন শনকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক ভিস্তারার সাথে হবে মার্জার, কর্মীদের জন্যে স্বেচ্ছাবসর স্কিম চালু এয়ার ইন্ডিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বারংবার উঠেছে প্রশ্ন, এহেন বাইডেন এবার কোভিড আক্রান্ত রথের মেলায় দেদার ‘‌মোমো’‌ খেয়ে হাসপাতালে ভর্তি প্রায় ৫০ জন, দেখতে গেলেন মন্ত্রী আবার মুখোমুখি হতে চলেছেন মমতা–মোদী, কোন রসায়নে দু’‌পক্ষের সাক্ষাতের সম্ভাবনা? কোটি টাকার উপহার এর কাছে মিছে! দাদা-বাউদি শোভন-সোহিনীকে বিয়েতে কী দিলেন দীপ্সিতা ‘‌আমরা জাতীয়তাবাদী মুসলমানের পক্ষে’‌, শমীকের মন্তব্যে ‘‌একা’‌ হয়ে গেলেন শুভেন্দু পৃথিবী ও মঙ্গল গ্রহের যুদ্ধ , এলিয়েনদের সঙ্গে যোগাযোগ! ভবিষ্যদ্বাণী বাবা ভাঙ্গার Rohit Sharma: ক্রিকেট থেকে দূরে গিয়ে ছুটি কাটাচ্ছেন হিটম্যান! দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.