বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বউয়ের মুখে দাদা শুনতে কার ভালো লাগে’, মন ফাগুনে ঋষি-পিহুর ডায়লগ নিয়ে হাসাহাসি

‘বউয়ের মুখে দাদা শুনতে কার ভালো লাগে’, মন ফাগুনে ঋষি-পিহুর ডায়লগ নিয়ে হাসাহাসি

মন ফাগুনে দ্বিতীয়বার বিয়ে হল ঋষি-পিহুর। 

স্টার জলসার তরফে একটা প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই ঋষির বলা কথা নিয়ে হাসাহাসি নেটপাড়ার। 

স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে বিয়ে হচ্ছে ঋষিরাজ আর পিহুর। এই বিয়ে নিয়ে কীর্তি কম হয়নি। সেই ছোট থেকেই নাকি ঋষি আর পিহু ভালোবাসে দু'জন-দু'জনকে। তবে এক অ্যাক্সিডেন্টে আলাদা হয়ে যায় ওরা। বড় হয়ে দেখা হলেও চিনতে পারে না। এমনকী, বিয়ে করে এক সংসারে থাকলেও না। অনেক কাঠখড় পেরিয়ে চিনতে পারে একে-অপরকে। মান অভিমান ভুলে বিয়েও করে। আপাতত সেটাই দেখানো হচ্ছে ধারাবাহিকে।

স্টার জলসার তরফে একটা প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে সিঁদুর দানের ঠিক আগের মুহূর্ত এটা। আর তখনই পিহুকে দুটো শর্ত দেয় ঋষি। বলে, তার দুটো শর্ত মানলেই সিঁদুর পরাবে। আর তার মধ্যে প্রথমটা হল বিয়ের পর আর ‘আপনি’ করে বলা যাবে না। দ্বিতীয় হল, বিয়ের পর বলা যাবে না ‘টুবাইদা’। এরপরই ঋষি বলে ওঠে, ‘বিয়ের পর নিজের বউয়ের মুখ থেকে দাদা শুনতে কার ভালো লাগে’।

আর এই ডায়লগ নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি। আসলে বাংলা ধআরাবাহিকগুলোতে নিজের বরকে ‘দাদা’ বলে ডাক প্রায়ই শোনা যায়। এমনকী, এই বাবু-ওই বাবু বলে বরকে ডাকার কারণেও ট্রোলড হন নায়িকারা। এমনকী এই নিয়ে মিম-ও কম বানানো হয় না!

‘মন ফাগুন’-এ ঋষির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শন বন্দ্যোপাধ্যায়কে। আর পিহুর চরিত্রে সৃজলা গুহ। সৃজলা আর শনের কেমিস্ট্রি এখন হিট দর্শকদের মধ্যে। এমনকী, মাসখানেক আগে সৃজলার ব্রেকআপ হওয়ার কারণ হিসেবেও অনেকেই দায়ি করেছিলেন শনকে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.