বাংলা নিউজ > বায়োস্কোপ > শন ভক্তদের অপেক্ষার অবসান, জেনে নিন কবে থেকে, কখন দেখা যাবে ‘মন ফাগুন’?
সামনে এল মন ফাগুন সম্প্রচারের সময়
সামনে এল মন ফাগুন সম্প্রচারের সময়

শন ভক্তদের অপেক্ষার অবসান, জেনে নিন কবে থেকে, কখন দেখা যাবে ‘মন ফাগুন’?

  • টুবাইদা ওরফে ঋষিরাজ আর পিহুর ছেলেবেলার হারিয়ে যাওয়া ভালোবাসার গল্প নিয়ে আসছে ‘মন ফাগুন’। 

গত তিন মাস ধরে 'ডাক্তার উজান চট্টোপাধ্যায়'-এর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় বসে আছে মন ফাগুন-এর জন্য। কিন্তু প্রোমো থেকে 'আসছে' ট্যাগটার আর সরছিল না। অবশেষে প্রতীক্ষার পালা শেষ। জানা গেল শন বন্দ্যোপাধ্যায়ের আসন্ন এই শো-এর টেলিকাস্টের দিনক্ষণ। 

ছেলেবেলার হারিয়ে যাওয়ার প্রেমের গল্প বলবে স্টার জলসার এই আপকামিং শো। 'মন ফাগুন' বলবে ঋষিরাজ ওরফে টুবাইদা আর পিহু-র ভালোবাসার গল্প। এখানে পিহুর ভূমিকায় রয়েছেন নবাগতা সৃজলা। জানা গিয়েছে, আগামী ২৬শে জুলাই থেকে রাত সাড়ে ৮টার স্লটে সম্প্রচারিত হবে ‘মন ফাগুন’। কথায় বলে না কারুর পৌষমাস তো কারুর সর্বনাশ! হ্যাঁ, ‘মন ফাগুন’ রাত সাড়ে আট-টার স্লটে আসায়, সেই জায়গা ছেড়ে দিতে হচ্ছে ‘ফেলনা’কে। নতুন স্লটে ঠাঁই হবে ‘রাজ চক্রবর্তী’ প্রোডাকশনের এই সিরিয়াল এগিয়ে আনা হয়েছে দুপুরের স্লটে। ২৬ জুলাই থেকে ‘ফেলনা’ দেখা যাবে দুপুর ২.৩০টে থেকে, অর্থাত্ মোহর-এর ঠিক পরে।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘ডাক্তার উজান চট্টোপাধ্যায়’ রূপে দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন শন, 'হিয়ান' জুটি আজও গেঁথে রয়েছে দর্শক মনে। এবার নতুন সফর শুরুর পালা, সঙ্গী সৃজলা। এটি সৃজলার প্রথম ধারাবাহিক হলেও ডেব্যিউটান্টের একটা পরিচয় রয়েছে, ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেতা রোহন ভট্টাচার্যের প্রেমিকা সৃজলা। নতুন জুটির রসয়ান দর্শক মনে দাগ কাটতে কতটা সফল হয় এখন সেইটাই দেখবার। 

বন্ধ করুন