সাত পাকে বাঁধা পড়লেন 'জস্সি' মোনা সিং, দেখুন মোনার বিয়ের প্রথম ছবি

  • শুক্রবার, ২৭ ডিসেম্বপ সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী মোনা সিং। ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার শ্যামের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন মোনা। বিয়েতে লাল লহেঙ্গায় সাবেকি কনের সাজেই পাওয়া গেল অভিনেত্রীকে।
সাত পাকে বাঁধা পড়লেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনা সিং। ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার শ্যামের সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন পর্দার জস্সি। শুক্রবার পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে চারহাত এক হল মোনা-শ্যামের।
1/8সাত পাকে বাঁধা পড়লেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনা সিং। ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার শ্যামের সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন পর্দার জস্সি। শুক্রবার পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে চারহাত এক হল মোনা-শ্যামের।
বিয়ের দিন একদম ট্রাডিশ্যানাল লাল লেহেঙ্গায় সেজেছিলেন মোনা। মোনার মাথায় চকমক করছিল বিশাল আকারের টিকলি, গলায় কুন্দনের হার, ফুলের মালা এবং হাতে কলিরে। পুরোদস্তুর পাঞ্জাবি কনে মোনা সিং। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8বিয়ের দিন একদম ট্রাডিশ্যানাল লাল লেহেঙ্গায় সেজেছিলেন মোনা। মোনার মাথায় চকমক করছিল বিশাল আকারের টিকলি, গলায় কুন্দনের হার, ফুলের মালা এবং হাতে কলিরে। পুরোদস্তুর পাঞ্জাবি কনে মোনা সিং। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 হিন্দু রীতিতে সব আচার-আচরণ মেনেই একসঙ্গে পথচলা শুরু করলেন মোনা-শ্যাম। এদিন শ্যামকে পাওয়া গেল ক্রিম রঙের শেরওয়ানিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8 হিন্দু রীতিতে সব আচার-আচরণ মেনেই একসঙ্গে পথচলা শুরু করলেন মোনা-শ্যাম। এদিন শ্যামকে পাওয়া গেল ক্রিম রঙের শেরওয়ানিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিয়ের মন্ডপে যাওয়ার আগে প্রস্তুত মোনা। অভিনেত্রীর এই ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন তাঁর জস্সি যাইসি কোই নেহি কো-স্টার গৌরব ঘেরা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/8বিয়ের মন্ডপে যাওয়ার আগে প্রস্তুত মোনা। অভিনেত্রীর এই ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন তাঁর জস্সি যাইসি কোই নেহি কো-স্টার গৌরব ঘেরা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বন্ধুদের সঙ্গে লেন্সবন্দী নবদম্পতি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8বন্ধুদের সঙ্গে লেন্সবন্দী নবদম্পতি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বন্ধু গৌরব ঘেরার সঙ্গে মেহেন্দির অনুষ্ঠানে মোনা সিং (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/8বন্ধু গৌরব ঘেরার সঙ্গে মেহেন্দির অনুষ্ঠানে মোনা সিং (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মেহেন্দি হ্যায় রচনেবালি... গোলাপি কামিজ-ক্রিম রঙা পাটিয়ালায় মেহেন্দি জন্য সেজেছিলেন মোনা। সঙ্গে ফুলের সাজ। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8মেহেন্দি হ্যায় রচনেবালি... গোলাপি কামিজ-ক্রিম রঙা পাটিয়ালায় মেহেন্দি জন্য সেজেছিলেন মোনা। সঙ্গে ফুলের সাজ। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সঙ্গীতের অনুষ্ঠানে বন্ধুদের মাঝে কনে মোনা সিং (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8সঙ্গীতের অনুষ্ঠানে বন্ধুদের মাঝে কনে মোনা সিং (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি