বাংলা নিউজ > বায়োস্কোপ > দীর্ঘ পাঁচ বছর পর ফের টেলিভিশনে ফিরছেন 'জসসি' ধারাবাহিক খ্যাত মোনা সিং
ফের ছোটপর্দায় দেখা যাবে 'জসসি' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী মোনা সিং-কে। ছবি সৌজন্যে - ফেসবুক
ফের ছোটপর্দায় দেখা যাবে 'জসসি' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী মোনা সিং-কে। ছবি সৌজন্যে - ফেসবুক

দীর্ঘ পাঁচ বছর পর ফের টেলিভিশনে ফিরছেন 'জসসি' ধারাবাহিক খ্যাত মোনা সিং

দীর্ঘ পাঁচ বছর পর ফের একবার টেলিভিশনে ফিরছেন ফিরছেন অভিনেত্রী মোনা সিং।সূত্রের খবর, একটি শোয়ের সঞ্চালিকা হিসেবে ছোটপর্দায় হাজির হতে চলেছেন এই অভিনেত্রী। 

ফের একবার টেলিভিশনে ফিরছেন ফিরছেন মোনা সিং। দীর্ঘ পাঁচ বছর পর। আরও ভালো করে বললে একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘জসসি জ্যায়সি কোই নেহি’-র প্রধান চরিত্রের অভিনেত্রী মোনা।'জসসি'-র পর বড়পর্দায় ও ছোটপর্দায় বেশ কিছু কাজ করলেও গত কয়েক বছর ছোটপর্দায় দেখা যায়নি তাঁকে। প্রসঙ্গত, ‘জসসি জ্যায়সি কোই নেহি’-তে ডেবিউ করার পর ‘ঝলক দিখলা যা’, ‘রাধা কি বেটিয়া কুছ কর দিখায়েঙ্গি’-র মতো টেলিভিশনের কাজ করেছিলেন মোনা। ‘থ্রি ইডিয়টস’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। পাঁচ বছর আগে ধারাবাহিক ‘কবচ’-এ শেষবার টেলিভিশনে দেখা গেছিল মোনা-কে। তারপর বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি। আমির খানের আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'-তেও অভিনয় করেছেন মোনা। তবে এবার ছোটপর্দায় কোনও ধারাবাহিকের অংশ হিসেবে তাঁকে দেখতে পাবে না দর্শক।

সূত্রের খবর, একটি শোয়ের সঞ্চালিকা হিসেবে ছোটপর্দায় হাজির হতে চলেছেন এই অভিনেত্রী। জানা গেছে মোনার সঙ্গে সেই শোয়ে সহ-সঞ্চালকের দায়িত্বে থাকবেন রবি কিষেণ-ও।‘ক্রাইম পেট্রোল’-এর মতো ক্রাইম নির্ভর হবে এই আসন্ন শো। শোয়ের নাম 'মওকা-এ-ভারদাত ২'।আপাতত শোয়ের অভিনেতা ও কলাকুশলীদের সঙ্গে শেষমুহূর্তের কথাবার্তা চালাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। সেসব একবার পাকা হলেই শোয়ের আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলে জানা গেছে এক সূত্র মারফৎ পাওয়া খবরে।

 

বন্ধ করুন