বাংলা নিউজ > বায়োস্কোপ > Monali Thakur: আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি?

Monali Thakur: আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি?

আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি

Monali Thakur: বিদেশি মাইকের সঙ্গে সাজানো সংসার অতীত! বাবার পর মায়ের মৃত্যু যন্ত্রণা, শোকে কাতর মানালি কাকে জাপটে দিন কাটাচ্ছেন? 

গত ১৭ই মে চিরতরে অনাথ হয়েছে মোনালি ঠাকুর। কোভিডের সময়ই বাবাকে হারিয়েছিলেন, এবার চলে গেলেন মা! মে মাসের গোড়ার দিকেই সোশ্যাল মিডিয়ায় মায়ের অসুস্থতার খবর জানিয়েছিলেন মোনালির দিদি, মেহুলি। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে প্রায় ১৮ দিনের লড়াই শেষে প্রয়াত হন অভিনেতা-গায়ক শক্তি ঠাকুরের স্ত্রী।

মৃত্যুর দু-দিন আগেই মায়ের লাইফ সাপোর্ট খুলে ফেলার কঠিন সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন মোনালি। লিখেছেন, মা-হীন পৃথিবীতে কীভাবে তিনি থাকবেন, সেটাই বুঝে উঠতে পারছেন না। গত কয়েক বছর ধরে মোনালির জীবনের উপর দিয়ে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। বাবার মৃত্যুর পর মোনালির সুখের সংসারেও ফাটল ধরে। দাম্পত্যে ইতি টানার ব্যাপারে প্রকাশ্যে মুখ না খুললেও সুইৎজারল্যান্ডের নাগরিক মাইকের সঙ্গে আর থাকেন না মোনালি।

সোশ্যাল মিডিয়াতেও বরের সঙ্গে একটাও ছবি বাকি নেই! গোপন বিয়ের করুণ পরিণতিটাও গোপনেই রেখেছেন গায়িকা। এই কঠোর সময়ে মোনালি শান্তি খুঁজে পেলেন তাঁর পোষ্যর কাঁধে মাথা রেখে। মায়ের মৃত্যুর পর থেকে মা-হারানোর যন্ত্রণার কথা বারংবার তুলে ধরেছেন মোনালি। সাম্প্রতিক পোস্টে পোষ্যর সঙ্গে একটি ছবি পোস্ট করে গায়িকা জানিয়েছেন, তিনি বুঝতেই পারেননি কখন যেন এই ছোট্ট কাঁধটা এত শক্তিশালী হয়ে যাবে।

মোনালির সাপোর্ট সিস্টেম
মোনালির সাপোর্ট সিস্টেম

ইনস্টা স্টোরিতে নিজের পোষ্য গোল্ডেন রেট্রিভারকে আগলে ছবি শেয়ার করেন মোনালি। সঙ্গে লিখেছেন, 'এই ছোট্ট কাঁধটা অজান্তেই কখন যেন শক্তিশালী হয়ে গিয়েছে। এটা আমার কাছে আশীর্বাদ।' 

গত শুক্রবার দুপুর ২টো বেজে ১০ মিনিটে মৃত্যু হয় মোনালি ও মেহুলি ঠাকুরের মা, শক্তি ঠাকুরের স্ত্রী মিনতি ঠাকুরের। মায়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় হৃদয় নিংড়ানো পোস্টে মোনালি লেখেন, 'যে আমাকে উড়তে শেখালো অবশেষে সে তাঁর নিজের ডানায় ভর করে উড়ে গেল.. আমার মা..আমি নিশ্চিত, বাবা এবং দাইচি তোমাকে সেখানে গ্রহণ করার জন্য অপেক্ষা করছে.. আমার সময় এলে আমিও যোগ দেব। তবে আপাতত.. আমার ভালবাসা রইল..। আশা করি তুমি জানো যে আমিই তোমার সবচেয়ে গর্বিত কন্যা এবং আমাকে জন্ম দেওয়ার জন্য তুমি সবচেয়ে ভাগ্যবান মা। আপনার মত কোমল হৃদয় থেকে এত নিষ্পাপ ভালবাসা, সমর্থন, জ্ঞান পেয়েছি.. এত সুন্দর এবং শক্তিশালী মহিলা তুমি মা।’

আবেগতাড়িত মোনালি আরও লেখেন, ‘আমার জীবনের জন্য এবং তোমার কাছ থেকে আমি যা কিছু পেয়েছি তার জন্য তোমায় ধন্যবাদ .. । আমার সবকিছু তুমি.. আমার মূল স্তম্ভ.. আমি তোমার দিকে চেয়েছিলাম এবং চিরকাল থাকব। আমার মা তুমি.. তোমাকে নিজের জীবনের থেকেও বেশি ভালোবাশি।’

বায়োস্কোপ খবর

Latest News

আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়!

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.