বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে স্বামীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন ঝুমা বৌদি, ছ্যাঁকা দিতে ধরা দিলেন বিকিনিতে
মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মোনালিসা
মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মোনালিসা

মলদ্বীপে স্বামীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন ঝুমা বৌদি, ছ্যাঁকা দিতে ধরা দিলেন বিকিনিতে

  • মলদ্বীপ মাতাচ্ছেন ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বৌদি। তাঁর বিকিনি লুক ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

ভোজপুরী বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। দর্শকদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ঝুমা বৌদি নামে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ তিনি। স্বামী তথা ভোজপুরী অভিনেতা বিক্রম সিং রাজপুতের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী ছবি শেয়ার করতেই তা দুরন্ত গতিতে ছড়িয়ে পড়ে অন্তর্জালে। 

কখনো নীল আবার কখনো আকাশী বিকিনিতে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মোনালিসা। মলদ্বীপের মনোরম আবহাওয়াকে উপভোগ করতে দেখা যাচ্ছে নায়িকাকে। মলদ্বীপের হোটেলের পুলের ধারে একাধিক লাস্যময়ী ফটোশ্যুট সেরেছেন তিনি। স্বামীর সঙ্গে ফ্লোটিং ব্রেকফাস্ট করতে দেখা যায় ঝুমা বৌদিকে। মোনালিসা ঝড়ে ঘুম উঠেছে নেটিজেনদের।

ব্যস্ত জীবন থেকে সময় বের করেল একটু রিল্যাক্স মুডে দেখা গেছে ভোজপুরী নায়িকাকে। কোনও ছবিতে জলে পা ভেজানো আবার কোনও ছবিতে পুলের ধারে শুয়ে পোজ দিয়েছেন মোনালিসা। শরীর থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামার। দুপুর ঠাকুরপোদের মনে এখনও ঝড় তুলে চলেছেন তাঁদের প্রিয় ঝুমা বৌদি। নিজের বোল্ড অবতারের জন্য সবসময়ই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুিতে। নিজের বিকিনি লুক ফ্লন্ট করতে দেখা যায় তাঁকে।

বাংলা ইন্ডাস্ট্রিতে ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজেনে ‘ঝুমা বৌদি’ হিসেবে জনপ্রিয় মোনালিসা। তাঁর রূপে ঘায়েল অনুরাগীরা। ইদানীং মোনালিসাকে দেখা যাচ্ছে কালার্স টিভি শো 'নমক ইশক কা'-তে। ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগে নজর ধারাবাহিকে অভিনয় করেছেন। 

 

 

বন্ধ করুন