বাংলা নিউজ > বায়োস্কোপ > Monami Ghosh: হাতে ব্যান্ডেজ, লাল লাল ক্ষততে ভরা পা! বিদেশে গিয়ে দুর্ঘটনার কবলে মনামী

Monami Ghosh: হাতে ব্যান্ডেজ, লাল লাল ক্ষততে ভরা পা! বিদেশে গিয়ে দুর্ঘটনার কবলে মনামী

মনামী ঘোষ

বলিপাড়ার গ্ল্যামার গার্ল মনামী ঘোষ সকাল সকাল দিলেন খারাপ খবর। জাপানে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেকার নানা ভিডিয়ো ও ছবি তিনি শেয়ার করে নিয়েছেন স্যোশাল মিডিয়ায়। কিন্তু এর মাঝেই হাতে পায়ে ব্যান্ডেজ বাঁধা নিজের ছবি শেয়ার করেন মনামী।

বলিপাড়ার গ্ল্যামার গার্ল মনামী ঘোষ সকাল সকাল দিলেন খারাপ খবর। জাপানে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেকার নানা ভিডিয়ো ও ছবি তিনি শেয়ার করে নিয়েছেন স্যোশাল মিডিয়ায়। পাশাপাশি সামনেই মুক্তি পেতে চলেছে নায়িকার নতুন ছবি 'পদাতিক'। তার প্রচারেও ব্যস্ত তিনি। কিন্তু এর মাঝেই হাতে পায়ে ব্যান্ডেজ বাঁধা নিজের ছবি শেয়ার করেন মনামী।

কী হয়েছে মনামীর?

অভিনয় পাশাপাশি নিজের প্রোডাকশন হাউসের কাজ সবটা নিয়ে ব্যস্ত নায়িকা, কয়েকটা দিন নিজের জন্য সময় বের করে পাড়ি দিয়েছিলেন জাপানে। সেখান থেকে নানা সময় তিনি নিজের আপডেট দিতে থেকেছেন। নিজের ছবি পোস্টের পাশাপাশি, সেখানকার নানা ছবি শেয়ার করেছেন নায়িকা। কিয়োটোতে থাকাকালীন তোলা তাঁর কতগুলো ছবি অভিনেতা আজ অর্থাৎ মঙ্গলবার তাঁর সমাজ মাধ্যমের পাতায় শেয়ার করে জানান, তাঁকে জাপানে একটি দুর্ঘটনার মুখে পড়তে হয়েছিল। সেই ছবি গুলিতে তাঁর হাতে ও পায়ে বেশ কিছু জায়গায় ক্ষতচিহ্নও চোখে পড়েছে।

ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লেখেন, 'আমি এই পোস্টটি শেয়ার করছি কারণ এরপর থেকে কয়েকদিন যে পোস্টগুলি আমি শেয়ার করব, সেখানে আপনারা আমার কিছু ছবিতে কয়েকটা জায়গায় কাটা দাগ দেখতে পাবেন। আপনাদের মধ্যে অনেকেই আমাকে ইতিমধ্যেই জিজ্ঞাসা করছেন আমার কী হয়েছে? আসলে কিয়োটোতে আমার একটি ছোট দুর্ঘটনা হয়েছিল। কিন্তু তাতেও আমার ঘুরে বেড়ানো থামেনি। তবে চিন্তার কিছু নেই, আমি এখন পুরোপুরি ঠিক আছি।'

আরও পড়ুন: 'পদাতিক' মুক্তির আগেই সুখবর দিলেন সৃজিত! ছবির মুকুটে লাগল কোন পালক?

পাশাপাশি নায়িকা প্রথম, চতুর্থ এবং পঞ্চম ছবিটির কথা উল্লেখ করে জানান, এই ছবিগুলি তিনি তাঁর মাকে পাঠানোর জন্য তুলেছিলেন। মাকে পাঠিয়ে মনামী জানিয়েছিলেন তিনি ভালো আছেন।

আরও পড়ুন: কেউ পেলেন, কেউ দিলেন! চপেটাঘাতের শব্দে জেরবার বিনোদন থেকে রাজনীতি! কঙ্গনা, সোহমদের নিয়ে কী বলছেন তারকারা

প্রসঙ্গত, মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে সৃজিত মুখোপাধ্যায় তাঁর এই ছবির মাধ্যমে পরিচালককে শ্রদ্ধা জ্ঞাপন করতে চেয়েছেন। এই ছবিতে মৃণাল সেন ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। আর তাঁর বিপরীতে গীতা সেনের ভূমিকায় থাকবেন মনামী ঘোষ। ছবিটির টিজারটি ১৪ মে প্রকাশ্যে এসেছে। ছবিতে সত্যজিৎ রায় হিসেবে দেখা যাবে জিতু কমল। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম গান 'তু জিন্দা হ্যায়'। 'পদাতিক' 'নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (NYIFF) সেরা চিত্রনাট্যের পুরস্কারও জিতে নিয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.